নওগাঁ জেলা প্রতিনিধি
জুন ১৪, ২০২২
১০:৩৭ অপরাহ্ণ
নওগাঁর রাণীনগরে অবৈধ লটারির টিকিট বিক্রেতাকে জরিমানা

নওগাঁর রাণীনগরে অবৈধ লটারির টিকিট বিক্রেতাকে জরিমানা

নওগাঁর তাঁত বস্ত্র ও ক্ষুদ্র কুটির শিল্প মেলার আড়ালে অবৈধভাবে রাণীনগর উপজেলায় লোভনীয় বিভিন্ন পুরস্কারের (জুয়া) লটারি টিকিট বিক্রির অপরাধে দুই টিকিট বিক্রেতাকে জরিমানা ও টিকিট জব্দ করেছে ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার দিনগত রাত সাড়ে ৮ টার দিকে রাণীনগর উপজেলা সদরের বাসস্ট্যান্ড (গোলচত্বর) ও কুবরাতলী এলাকায় অভিযান চালিয়ে এ জরিমানা ও টিকিট জব্দ করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহাদাত হুসেইন।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও রাণীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহাদাত হুসেইন জানান, নওগাঁ সদরে তাঁত বস্ত্র ও ক্ষুদ্র কুটির শিল্প মেলার চলছে। এ মেলার আড়ালে অবৈধভাবে রাণীনগর উপজেলার বিভিন্ন এলাকায় প্রায় ১০-১২টি অটো চার্জার গাড়ি করে লোভনীয় বিভিন্ন পুরস্কারের (জুয়া) লটারি টিকিট বিক্রি করা হচ্ছে বলে অভিযোগ স্থানীয় সচেতন মহলের। এরই প্রেক্ষিতে এবং গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা সদরের বাসস্ট্যান্ড (গোলচত্বর) ও কুবরাতলী বাজার এলাকায় অভিযান পরিচালনা করা হয়। অভিযানে টিকিট বিক্রেতা হাফিজুরকে ১০০ টাকা জরিমানা, এনামুল হককে ১০০ টাকা ও তাদের কাছে থাকা অবিকৃত লটারির টিকিট জব্দ করা হয়।

তিনি আরও জানান, অভিযানের সময় লটারির টিকিটের কয়েকটি গাড়ি পালিয়ে যাওয়াই তাদের জরিমানা ও টিকিটগুলো জব্দ করা সম্ভব হয়নি। এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানিয়েছেন তিনি।

শেয়ার করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *