নওগাঁ জেলা প্রতিনিধি
জুলাই ১৩, ২০২২
১২:৩৭ পূর্বাহ্ণ
নওগাঁর রাণীনগরে এসএসসি ৯৪ ব্যাচের ঈদ পুনর্মিলনী

নওগাঁর রাণীনগরে এসএসসি ৯৪ ব্যাচের ঈদ পুনর্মিলনী

নওগাঁর রাণীনগর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের ও রাণীনগর উচ্চ বালিকা বিদ্যালয়ের এসএসসি ৯৪ ব্যাচের উদ্দ্যোগে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে দুই বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত ৯ জন শিক্ষককে সংবর্ধনা দেওয়া হয়। মঙ্গলবার সকালে রাণীনগর উচ্চ বালিকা বিদ্যালয় প্রঙ্গনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ঈদ পুনর্মিলনী উপলক্ষে এদিন সকালে উচ্চ বালিকা বিদ্যালয় থেকে ৯৪ ব্যাচের প্রায় ১০০ জন ছাত্র-ছাত্রীদের বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি উপজেলার সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বিদ্যালয় প্রাঙ্গণে গিয়ে শেষ হয়। সেখানে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় বক্তব্য রাখেন, রাণীনগর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি ৯৪ ব্যাচের পক্ষে আখেরুজ্জামান উজ্জ্বল, আবু হাসান, রাণীনগর উচ্চ বালিকা বিদ্যালয়ের ৯৪ ব্যাচের পক্ষে কাজী শাম্মে আক্তার সুমনা, আয়েশা সিদ্দিকী মুন্নি, রাণীনগর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক কাজী শামসুল আলম, সাখাওয়াত হোসেন, রাণীনগর উচ্চ বালিকা বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক নাজিফা খাতুন রানী ও আবুল কালাম আজাদ প্রমুখ।

সভায় রাণীনগর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় ও উচ্চ বালিকা বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত ৯ জন শিক্ষককে ৯৪ ব্যাচের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়। এছাড়া এদিন বিকেলে ৯৪ ব্যাচের ছাত্র-ছাত্রীদের মধ্যে খেলাধুলা এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শেয়ার করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *