মোঃ আব্দুল মালেক, নওগাঁ জেলা প্রতিনিধি
জানুয়ারি ২২, ২০২২
৫:১৯ অপরাহ্ণ
নওগাঁর রাণীনগরে নিখোঁজের ১৮ দিনেও সন্ধান মেলেনি শিক্ষার্থী তানজিলার

নওগাঁর রাণীনগরে নিখোঁজের ১৮ দিনেও সন্ধান মেলেনি শিক্ষার্থী তানজিলার

নওগাঁর রাণীনগরে নিখোঁজের ১৮ দিনেও সন্ধান মেলেনি তানজিলা বানু (১৬) নামে এক শিক্ষার্থীর। এ ঘটনায় রাণীনগর থানায় সাধারণ ডায়েরী করেছেন মেয়েটির বাবা। থানায় ডায়েরী করার ১৫ দিন পেড়িয়ে গেলেও এখনো তানজিলার কোন সন্ধান পাওয়া যায়নি। এদিকে মেয়ে নিখোঁজ হওয়ার পর থেকেই মেয়ের সন্ধান পেতে বিভিন্ন স্থানে দ্বারে দ্বারে ঘুড়ছেন বাবা শামসুর রহমান।

নিখোঁজ তানজিলা বানু উপজেলার ভেটী গ্রামের শামছুর রহমান প্রামানিকের মেয়ে। সে ২০২১ সালের এসএসসি পরীক্ষায় অংশগ্রহন ছাত্রী।

নিখোঁজ তানজিলার বাবা শামসুর রহমান জানান, ২০২১ সালের এসএসসি পরীক্ষায় আমার মেয়ে তানজিলা অংশগ্রহণ করেন। পরীক্ষার রেজাল্টে তানজিলা এক বিষয়ে ফেল করেন। এ নিয়ে মেয়ে তানজিলা মন খারাপ করে থাকলে আমরা তানজিলাকে কয়েকটা কথা বলি এবং তাকে আবার পরীক্ষার দেয়ানোর জন্য প্রস্ততি নিই। গত ৪ জানুয়ারি রাত আনুমানিক ৮ টার দিকে মেয়েকে রাতের খাবার খাওয়ার জন্য ডাক দিলে তার কোন সাড়া-শব্দ না পেয়ে আমি ও আমার স্ত্রী ঘরে গিয়ে দেখি মেয়ে তানজিলা ঘরে নেই। তৎক্ষানিক আশেপাশের বাড়িতে ও আত্মীয় স্বজনের বাড়িতে অনেক খোঁজা খোঁজি করেও মেয়েকে পাইনি। সেই দিন থেকে সে হটাৎ করে নিখোঁজ হন। এরপর মেয়ের সন্ধান পেতে রণীনগর থানায় সাধারণ ডায়েরী করেছি। তারপরেও আজ মেয়ের কোন সন্ধ্যান মেলেনি। যদি কোন সহৃদয়বান ব্যক্তি তার মেয়ের খোঁজ পান তাহলে এই মোবাইল নম্বরে (০১৭২৬-১৫৯৩০৭) যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছেন তিনি।

এ ব্যাপারে রাণীনগর থানার ওসি শাহিন আকন্দ বলেন, থানায় ডায়েরী হওয়ার পর থেকে আমরা মেয়েটির সন্ধানের জন্য চেষ্টা করছি। আশা করছি দ্রুত মেয়েটি খুঁজে পাওয়া যাবে।

শেয়ার করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *