নওগাঁ জেলা প্রতিনিধি
জুলাই ১, ২০২২
৪:৪৫ অপরাহ্ণ
নওগাঁর রাণীনগরে পঞ্চম শ্রেণীর স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

নওগাঁর রাণীনগরে পঞ্চম শ্রেণীর স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

নওগাঁর রাণীনগরে পঞ্চম শ্রেণীতে পড়–য়া ১৩ বছর বয়সী এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে সোহেলা রানা (৩৭) নামে এক যুবকের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার সকালে ওই স্কুল ছাত্রীর বাবা বাদি হয়ে রাণীনগর থানায় মামলা দায়ের করেন। ঘটনাটি ঘটেছে উপজেলার কাশিমপুর গ্রামে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, উপজেলার কাশিমপুর গ্রামের জনৈক এক ব্যক্তির মেয়ে পঞ্চম শ্রেণীতে পড়–য়া স্কুল ছাত্রী গত মঙ্গলবার (২৮ জুন) দুপুরে বাড়ির পাশে একটি পুকুর থেকে হাঁস নিয়ে ওই গ্রামের হানিফ হোসেনের ছেলে সোহেল রানার বসতবাড়ি সংলগ্ন পুকুরের পাশ দিয়ে বাড়ি ফিরছিলেন। এমতাবস্থায় বাড়ি ফেরার সোহেল রানা কৌশলে ওই স্কুল ছাত্রীকে তার বাড়িতে ডাকে। প্রতিবেশি হওয়ায় ওই স্কুল ছাত্রী সোহেলের বাড়িতে যায়। এ সময় যুবক সোহেল রানা স্কুল ছাত্রীকে তার ঘরে নিয়ে গিয়ে ঝাপটে ধরে গোঞ্জি দিয়ে মুখ বেধে জোরপূর্বক ধর্ষণ করে। পরর্বতীতে ওই স্কুল ছাত্রীকে ছেড়ে দেয় এবং ঘটনাটি কাউকে জানালে স্কুল ছাত্রীকে প্রাণনাশের হুমকিও দেয় সোহেল।

স্কুল ছাত্রীর বাবা জানান, আমার মেয়ে কান্না করতে করতে বাড়িতে এসে তার মাকে বিষয়টি জানায়। এরপর ঘটনাটি জানতে পেরে সোহেল রানাকে আসামি করে শুক্রবার রাণীনগর থানায় মামলা দায়ের করেছি। দ্রুত আসামিকে গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন তিনি।

এ ব্যাপারে রাণীনগর থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, ওই স্কুল ছাত্রীর বাবা বাদি হয়ে সোহেল রানাকে আসামি করে শুক্রবার সকালে থানায় ধর্ষণ মামলা দায়ের করেছেন। ভিকটিমকে মেডিকেল পরীক্ষার জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আর আসামি গ্রেফতারের চেষ্টা চলছে।

শেয়ার করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *