নওগাঁ জেলা প্রতিনিধি
ফেব্রুয়ারি ২১, ২০২২
৫:৫৪ অপরাহ্ণ
নওগাঁর রাণীনগরে শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

নওগাঁর রাণীনগরে শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

নওগাঁর রাণীনগরে যথাযোগ্য মর্যাদায় মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। দিবসের প্রথম প্রহর রাত ১২টা ০১ মিনিটে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণের মধ্য দিয়ে দিবসের কর্মসূচী শুরু করা হয়।

শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন, স্থানীয় এমপি আনোয়ার হোসেন হেলাল, রাণীনগর উপজেলা প্রশাসন, রাণীনগর থানা, মুক্তিযোদ্ধা কমান্ড, রাণীনগর উপজেলা প্রেস ক্লাব, উপজেলা আওয়ামী লীগ ও তার সকল সহযোগী অঙ্গ সংগঠন এবং জাতীয় পার্টি, উপজেলা বিএনপি ও বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠান, সামাজিক, সাংস্কৃতিক এবং বিভিন্ন সংগঠন শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে পুষ্পস্তবক অর্পন করেন। এরপর শহিদদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত ও প্রর্থনা করা হয়।

দিবসটি পালন উপলক্ষে সোমবার সকাল ৯ টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ চত্বর থেকে প্রভাত ফেরী বের হয়ে সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এরপর উপজেলা কেন্দ্রীয় শহিদ মিনারে জাতীয় জীবনে একুশের চেতনা শীর্ষক আলোচনা সভা ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

রাণীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতোর সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, নওগাঁ-৬ (রাণীনগর-আত্রাই) আসনের এমপি আনোয়ার হোসেন হেলাল। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু।

এছাড়াও উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান জারজিস হাসান মিঠু, মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা বেগম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান, উপজেলা কৃষি কর্মকর্তা শহিদুল ইসলাম, সদর ইউপি চেয়ারম্যান চন্দনা শারমিন রুমকি সহ সরকারি বিভিন্ন দপ্তরে কর্মকর্তা এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকরা।

শেয়ার করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *