মোঃ আব্দুল মালেক, নওগাঁ জেলা প্রতিনিধি
জুলাই ৪, ২০২২
৬:৫৫ অপরাহ্ণ
নওগাঁর রানীনগরে ট্রেন থেকে পড়ে গুরুতর আহত শিশুর ৭ দিনেও সন্ধান মিলেনি

নওগাঁর রানীনগরে ট্রেন থেকে পড়ে গুরুতর আহত শিশুর ৭ দিনেও সন্ধান মিলেনি

নওগাঁর রাণীনগর রেলওয়ে স্টেশনে রংপুরগামী একটি চলন্ত ট্রেন থেকে পড়ে গুরুত্বর আহত হওয়া অজ্ঞাত শিশুর পরিবারের সন্ধান ৭ দিনেও মেলেনি। অজ্ঞাত ওই শিশুর বয়স আনুমানিক ১১ থেকে ১২ বছর। তার পরনেছিল পাঞ্জাবি ও লুঙ্গি। বর্তমানে শিশুটি রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে।

রাণীনগর রেলওয়ে স্টেশন সূত্র জানায়, গত বুধবার (২৯ জুন) বিকেল পৌনে ৪টার দিকে “রংপুর এক্সপ্রেস” রংপুরগামী ট্রেন রাণীনগর স্টেশন অতিক্রম করছিল। এ সময় চলন্ত ট্রেন থেকে এক শিশু স্টেশন এলাকায় পরে গুরুত্বর আহত হয়। এ মতাবস্থায় স্থানীয় লোকজন ও স্বেচ্ছাসেবীরা তাকে আহত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। হাসপাতালের চিকিৎসক জানিয়েছেন, আহত শিশুটির মাথার ৩-৪ জায়গায় ও শরীরের বিভিন্ন জায়গায় গুরুত্বর আঘাত পেয়েছে। তার চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি রাখা হয়েছে।

স্বেচ্ছাসেবী মো: কবিরসহ কয়েকজন জানান, শিশুটি তার নাম-পরিচয় সঠিকভাবে বলতে পারছে না। প্রথমে তার নাম মুসল্লী, বাবা গিয়াস উদ্দিন ও বাড়ির ঠিকানা কাঠালবাড়ি বললেও আর কিছু বলতে পারেনি। তার দেওয়া ঠিকানায় তার পরিবারকে খঁজে পাওয়া যায়নি। গত ৭দিন ধরে সে হাসপাতালে ভর্তি রয়েছে। ধারনা করা হচ্ছে, ওই শিশুটি হয়তো কোন মাদ্রাসার ছাত্র। তার পরনেছিল পাঞ্জাবি ও লুঙ্গি। আমরা স্বেচ্ছাসেবীরা তার দেখাশোনা করছি।

এ ব্যাপারে রাণীনগর থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, অজ্ঞাত শিশুরটির পরিবারের সন্ধান পাওয়ার জন্য আমরা বিভিন্নভাবে চেষ্টা করে আসছি। কিন্তু শিশুটির পরিবারের সন্ধান এখনো পাওয়া যায়নি। যদি কোন ব্যক্তি এই শিশুকে বা তার পরিবারকে চিনে থাকেন তাহলে রাণীনগর থানা পুলিশের সাথে এই নম্বরে (০১৩২০-১২৩৬১৬) যোগযোগ করার জন্য বলা হয়েছে।

শেয়ার করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *