জুলাই ২৭, ২০২১
১২:৩৬ অপরাহ্ণ
নবীগঞ্জে ছোট ভাইয়ের ধাক্কায় বড় ভাই নিহত

নবীগঞ্জে ছোট ভাইয়ের ধাক্কায় বড় ভাই নিহত

সোহেল আহমেদ,নবীগঞ্জ প্রতিদিন:-
হবিগঞ্জের নবীগঞ্জে ৫ হাজার টাকার জন্য ছোট ভাইয়ের হাতে বড় ভাই নিহত হওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় অভিযুক্তকে আটক করা যায়নি। সোমবার (২৬ জুলাই) দুপুরে নবীগঞ্জ উপজেলার বড় ভাকৈর ইউনিয়নের হলিমপুর গ্রামের পশ্চিম পাড়ায় এ ঘটনা ঘটে।

নিহত গৌরাঙ্গ দাশ (৫৫) হলিমপুর পশ্চিম পাড়া গ্রামের মৃত গিরিন্দ্র দাশের ছেলে। অভিযুক্ত গপেন দাশ (৩২) মৃত গিরিস দাশের ছেলে।

সরজমিনে গিয়ে জানা যায়, গৌরাঙ্গ দাশ ও তার আপন ভাই গপেন দাশের সঙ্গে জমি ইজারা দেয়ার জন্য ২০ হাজার টাকা দাবি করে গৌরাঙ্গ দাশ ১৫ হাজার টাকা দেয়। ৫ হাজার টাকা কম দেয়ায় দুই ভাইয়ের মধ্যে ঝগড়া সৃষ্টি হয়।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ডালিম আহমেদ জানান, দুই ভাইয়ের মধ্যে টাকা নিয়ে কথা কাটাকাটি হয় এক পর্যায়ে সংঘর্ষ সৃষ্টি হয়। পরে বড় ভাই ছোট ভাইকে একটা চর দেয়ায় ছোট ভাই রেগে গিয়ে বড় ভাই কে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দেয়। পরে অজ্ঞান অবস্থায় আশেপাশের লোকজন তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। প্রাথমিক ভাবে নিহতের সুরতহাল রিপোর্ট করা হয়েছে। পরর্বতিতে বিস্তারিত জানা যাবে। এ ঘটনায় আসামিকে আটকের চেষ্টা চলছে।

শেয়ার করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *