নভেম্বর ৭, ২০২০
৭:২৮ পূর্বাহ্ণ

নলডাঙ্গায় পরকীয়া অবস্থায় ধরা খেলো ছাত্রদল নেতা

নাটোর জেলা প্রতিনিধিঃ
নাটোরের নলডাঙ্গা উপজেলার ৪ নং পিপরুল ইউনিয়ন ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক আব্দুল আওয়াল পরকীয়া অবস্থায় হাতেনাতে ধরা পড়েছে । চাচাতো ভাইয়ের বউয়ের সাথে অনৈতিক অবস্থায় ধরা পড়ার পরে দুজনকে সারারাত একই ঘরে আটকে রাখা হয় । ছাত্রদল নেতা আওয়াল সেনভাগ গ্রামের কুখ্যাত রাজাকার মৃত আব্দুল আজিজের ছেলে ।

এলাকাবাসী সূত্রে জানা যায় -গত ২-১১-২০ ইং তারিখ রাত আনুমানিক নয়টার সময় আওয়ালের চাচাত ভাই জাহাঙ্গীরের ঘরে তার’ই বউ সালমার সাথে অনৈতিক কাজে লিপ্ত থাকাকালে জাহাঙ্গীর তাদের হাতেনাতে ধরে প্রতিবেশীদের সহযোগীতায় দুজনকে সারারাত একই ঘরে আটকে রাখে । পরের দিন ৩-১১-২০ ইং তারিখ সকালে স্থানীয়ভাবে সালিশী বৈঠকের মাধ্যমে জাহাঙ্গীর তার বউকে তালাক করলেও বিচার হয়নি আওয়ালের ।

স্থানীয় ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি নাজমুল বলেন – লোক মুখে শোনা কথা, বিগত প্রায় কয়েক বছর ধরে আওয়াল ও তার ভাবি সালমার মধ্যে এই অনৈতিক সম্পর্ক চলে আসছে। ইতিপূর্বেও বেশ কয়েকবার তারা ধরা পড়লেও লোক জানাজানি না হওয়ায় বিষয়টি ধামাচাপা পড়ে থাকে। নাজমুল আরও বলেন , আমি যখন সেখানে যায় – ততক্ষণে সালিশি বৈঠক শেষ হয়ে গিয়েছিল । নাম প্রকাশে অনিচ্ছুক এক স্থানীয় বাসিন্দা বলেন – লক্ষ টাকার ওপরে লেনদেনের মাধ্যমে মেয়ের অভিভাবকের উপস্থীতিতে জাহাঙ্গীর তার বউকে তালাক দিলেও কোন শর্ত ছাড়ায় ছেড়ে দেওয়া হয় আওয়ালকে। এমন কাণ্ডজ্ঞানহীন ভাবে শালিস করা নিয়ে এলাকায় তোলপাড় শুরু হয়েছে ।
এমন খবর শোনার পর মুঠোফোনে আওয়ালের সাথে যোগাযোগ করা হলে তার বড়ভাই ফোন রিসিভ করে বলেন – এটা এমন কোন বিষয় না যে কাউকে বলতে হবে।

বিষয়টি নিয়ে নলডাঙ্গা উপজেলা ছাত্রদলের আহব্বায়ক সুমনের সঙ্গে কথা হলে সে জানায়- ছাত্রদলে চরিত্রহীন কারো জায়গা নেই , ঘটনাটি সত্য হলে অবশ্যই তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যাবস্থা নেওয়া হবে ।
নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম মৃধা বলেন – এই বিষয়ে থানায় কোন অভিযোগ আসেনি। কেউ অভিযোগ করলে অবশ্যই প্রচলিত আইন অনুযায়ী তদন্ত সাপেক্ষে ব্যাবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *