নভেম্বর ২১, ২০২০
৪:৩৯ অপরাহ্ণ

নলডাঙ্গায় প্রশিক্ষণের মাধ্যমে নারীদের কর্মসংস্থানের সৃষ্টি’র জন্য সনদপত্র বিতরণ

নাটোর জেলা প্রতিনিধিঃ নাটোরের নলডাঙ্গা উপজেলার বিপ্রবেলঘড়িয়া ইউনিয়নের হরিদাখলসী গ্রামে সেচ্ছাসেবী সংগঠন “হরিদাখলসী যুব সংঘ” এর মাধ্যমে প্রশিক্ষণপ্রাপ্ত অসহায় নারীদের মাঝে সনদপত্র প্রদান করা হয়।

আজ শনিবার ২১ (নভেম্বর) বিকেল ৪ ঘটিকায় হরিদাখলসী উচ্চ বিদ্যালয়ে প্রশিক্ষণপ্রাপ্ত ১৯ জন নারীদের কর্মসংস্থানের সৃষ্টি’র জন্য সনদপত্র প্রদান করা হয়।

অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন, সাবেক জনপ্রিয় ছাত্রনেতা ও সেচ্ছাসেবী সংগঠন হরিদাখলসী যুব সংঘ এর প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ জামিল হায়দার (জনি)।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, হরিদাখলসী যুব সংঘ এর সাধারণ সম্পাদক আল আমিন শেখ।

এসময় উপস্থিত ছিলেন,
প্রধান অতিথি ৫নং বিপ্রবেলঘড়িয়া ইউনিয়ন আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপদেষ্টামন্ডলী মোঃ মোজাফ্ফর হোসেন (নিউটন) তিনি বলেন, সেচ্ছাসেবী সংগঠন “হরিদাখলসী যুব সংঘ” এর সকল সদস্যরা
নারী উন্নয়ন লক্ষ্যে দরিদ্র অসহায় নারীদের পাশে দাঁড়িয়ে আত্ত্বমানবতার সেবায় এগিয়ে বিভিন্ন সংস্থার সহায়তা প্রশিক্ষণের মাধ্যমে ও সরকারি মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় মাধ্যমে আর্থিক সহযোগিতায় করে যাচ্ছেন।
এবং “প্রশিক্ষণের মাধ্যমে হরিদাখলসী গ্রামের নারীদের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি ও উদ্যোক্তা উন্নয়ন কর্মসূচি” কাজকর্ম চালিয়ে যাচ্ছে। এদের জন্য আমার পক্ষ হইতে সার্বিক সহযোগিতা থাকবে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অত্র ওয়ার্ডের ইউপি সদস্য ও উপদেষ্টামন্ডলী মোঃ মোজ্জামেল হক তিনি বলেন, এছাড়া নারী ও শিশু নির্যাতন এবং বাল্যবিবাহরোধে প্রশাসনের সহায়তা হরিদাখলসী যুব সংঘ এর সকল সদস্যগণ সম্মানের সহিত কাজ করে যাচ্ছেন।
আরো উপস্থিত ছিলেন, ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জিল্লুর রহমান সহ প্রমূখ।

সংগঠনের এমন সামাজিক ও উন্নয়ন মূলক কাজকর্মের জন্য তাদের সাধুবাদ জানিয়েছেন এলাকাবাসী।

শেয়ার করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *