নভেম্বর ৭, ২০২০
২:৪১ অপরাহ্ণ

নাটোরে ছিনতাইকৃত প্রাইভেটকার উদ্ধার ও ছিনতাইকারী আটক

নাটোর জেলা প্রতিনিধিঃ
নাটোরে ছিনতাইকৃত প্রাইভেটকার উদ্ধার ও আরিফুল ইসলাম, বাদশা মিয়া দেওয়ান ও শরিফুল ইসলাম নামে ৩ অভিযুক্ত ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। শনিবার বেলা ১১ টার দিকে পুলিশ সুপারের কার্যালয়ের সামনে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে এই তথ্য জানান পুলিশ সুপার লিটন কুমার সাহা।

তিনি আরো জানান, পাবনা গণপূর্ত বিভাগের উপসহকারী প্রকৌশলী এফএম জাহিদুল ইসলাম ১৭ সেপ্টেম্বর বিকেল সাড়ে চারটার দিকে বড়াইগ্রাম উপজেলার বনপাড়া আসার জন্য ঈশ্বরদী দাশুড়িয়া মোড় থেকে একটি সাদা প্রাইভেট কার ভাড়া করে যাত্রী হিসেবে ওঠেন ওই প্রাইভেট কার ড্রাইভার ও অজ্ঞাতনামা আরো তিনজন ছিল এরপর বিকেল পাঁচটার দিকে বড়াইগ্রাম উপজেলার রাজাপুর বাজারে পৌঁছামাত্রই প্রাইভেটকারে থাকা অজ্ঞাত ব্যক্তিরা জাহিদুলের হাত চোখ বেধে তার নিকটে থাকা মানিব্যাগ ও মোবাইল ফোন অফিসের আইডি কার্ড ডাচ বাংলা ব্যাংকের এটিএম কার্ড ছিনিয়ে নেয়। পরে তার কাছে থেকে এটিএম কার্ডের মাধ্যমে ২৯ হাজার টাকা ও বিকাশের মাধ্যমে আরো ২০ হাজার টাকা নিয়ে জাহিদুলকে হাত-পা বাঁধা অবস্থায় বড়াইগ্রাম উপজেলার বনপাড়া মহিলা ডিগ্রী কলেজের সামনে ফেলে যায়।

পরে জাহিদুল বড়াইগ্রাম থানায় অভিযোগ করলে তারই সূত্র ধরে বড়াইগ্রাম থানার একটি চৌকষ দল সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করে ২ ও ৩ নভেম্বর ঢাকা থেকে অভিযুক্তদের প্রাইভেটকারসহ আটক করে। এরপর তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

শেয়ার করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *