দিরাই প্রতিনিধি
ডিসেম্বর ২১, ২০২১
৯:৫৫ পূর্বাহ্ণ
নির্বাচন সুষ্ঠু করতে প্রশাসন প্রস্তুত: জেলা প্রশাসক

নির্বাচন সুষ্ঠু করতে প্রশাসন প্রস্তুত: জেলা প্রশাসক

ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচন-২০২১ উপলক্ষে সুনামগঞ্জের দিরাইয়ে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বেলা ৩টায় গণমিলনায়তনে দিরাই উপজেলা আইনশৃঙ্খলা সমন্বয় সেল-এর আয়োজনে ওই সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপজেলা নির্বাহী অফিসার মাহমুদুর রহমান মামুনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে সুনামগঞ্জের জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন বলেন, নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করার লক্ষ্যে প্রশাসন প্রস্তুত রয়েছে। তিনি বলেন, ভোট কেন্দ্রেগুলোতে বহিরাগতদের অনুপ্রবেশ বন্ধ করা হবে। কেন্দ্রে কেউ প্রভাব বিস্তার করতে চাইলে তার বিরুদ্ধে দ্রুত আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বিশেষ অতিথির বক্তব্যে পুলিশ সুপার মিজানুর রহমান বিপিএম বলেন, ‘কেউ নির্বাচনে প্রভাব বিস্তার করতে চাইলে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে। আইনের ঊর্ধ্বে কেউ নয়। যারা অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন চান, তারা সহযোগিতা পাবেন। আর যারা কেন্দ্র দখলের চেষ্টা করবেন, তারা কেন্দ্র থেকে ফিরে যেতে পারবেন না। ভোটকেন্দ্রের সুষ্ঠু পরিবেশ বজায় রাখতে যা প্রয়োজন সবটা করা হবে। ’

জেলা নির্বাচন অফিসার মুরাদ উদ্দিন হাওলাদার প্রার্থীদের উদ্দেশে বলেন, ‘নির্বাচন প্রভাবিত করার চেষ্টা করবেন না। ভোটারদের বিভ্রান্ত করলে প্রমাণসাপেক্ষে প্রার্থিতা বাতিল করা হবে।

সভায় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (দিরাই সার্কেল) আবু সুফিয়ান, দিরাই উপজেলা নির্বাচন অফিসার মো. ফয়েজুর রহমান, রিটার্নিং কর্মকর্তা সাইফুদ্দিন, শরিফুল আলম, দেলোয়ার হোসেন, ওসি আজিজুর রহমান প্রমুখ।

শেয়ার করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *