ঠাকুরগাঁও প্রতিনিধি
অক্টোবর ১৭, ২০২১
৯:০৫ অপরাহ্ণ
নির্বাচিত হয়ে অসমাপ্ত কাজ সমাপ্ত করতে চান মঙলা

নির্বাচিত হয়ে অসমাপ্ত কাজ সমাপ্ত করতে চান মঙলা

হরিপুর উপজেলায় এর আগেরবার হরিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনগণের রায়ে বর্তমানে চেয়ারম্যান হিসেবে আস্থা ও বিশ্বাস রাখার চেষ্টা করে আসছেন মো: আতাউর রহমান মঙলা।
এবারেও দ্বিতীয় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হয়ে প্রতিদ্বন্দীতা করবেন তিনি। তফসিল ঘোষাণার পর এরই মধ্যে মনোনয়ন জমা দিয়েছেন এই প্রার্থী।
ইউনিয়নবাসীর তথ্য মতে, জীবনে অনেক চড়াই উৎরাই পার করে বিগত নির্বাচনে বিপুল ভোটে জয়লাভ করে চেয়ারম্যান নির্বাচিত হন মো: আতাউর রহমান মঙলা। পূর্বের অভিজ্ঞতা তার কম নয়। ইতিমধ্যে অনেকের বিশ^াস ও আস্থা অর্জন করেছে তিনি। সরকারের দেওয়া সুযোগ সুবিধা জনগণের কাছে পৌঁছে দিয়েছেন। সেই সাথে সরকারের বরাদ্দকৃত যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন ঘটিয়েছেন তিনি। সেই সাথে শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসেবে স্বর্ণ পদকও রয়েছে তার। এছাড়াও বিভিন্ন সংস্থা ও প্রতিষ্ঠানের থেকে সম্মাননা পুরুস্কার জিতেছে কয়েকবার।
চেয়ারম্যান পদপ্রার্থী মো: আতাউর রহমান মঙলা বলেন, জনগণ আমাকে যে দায়িত্ব দিয়েছেন তা অক্ষরে অক্ষরে রাখার পালন করার চেষ্টা করেছি। ইউনিয়নে সরকারের বরাদ্দকৃত সমস্ত সুযোগ সুবিধা ও নিজস্ব জায়গা থেকে ইউনিয়নবাসীকে সেবা দেওয়ার আপ্রাণ চেষ্টা করেছি। রাস্তা ঘাটের বেহাল দশা ছিলো তা থেকে ইউনিয়নবাসীর উত্তোরণ ঘটাতে অক্লান্ত চেষ্টা ও পরিশ্রম করেছি। বয়স্ক-বিধবা, প্রতিবন্ধী ভাতা, মাতৃত্বকালীন ভাতা ও শিশু ভাতা গরীব মানুষের দ্বারে দ্বারে পৌছে দিয়েছি। আমার বিশ^াস জনগণ আমাকে আবরও তাদের বিশ^াস অর্পন করবেন। আমার যাবতীয় ভুল-ত্রæটি ক্ষমতাদৃষ্টিতে দেখে আমাকে আবার নির্বাচিত করে ইউনিয়নের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমাকে অসমাপ্তকাজগুলো সমাপ্ত করার সুযোগ দিবেন।
উপজেলা নির্বাচন অফিসের সূত্রে জানা যায়, এই ইউনিয়নে ছয় জন প্রার্থী মনোনয়ন জমা দিয়েছেন এবং মনোনয়ন জমাদানের শেষ তারিখ ১৭ অক্টোবর, মনোনয়ন বাছাই হবে ২১ অক্টোবর। প্রতিক বরাদ্দ হবে ২৭ অক্টোবর এবং নির্বাচন অনুষ্ঠিত হবে ১১ নভেম্বর।

শেয়ার করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *