জানুয়ারি ২০, ২০২১
১:৪৩ অপরাহ্ণ

নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক বসতঘরে

সোহেল আহমেদ নবীগঞ্জ প্রতিনিধিঃঃ- হবিগঞ্জ-নবীগঞ্জ আঞ্চলিক সড়কের আক্রমপুর এলাকায় পণ্যবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে বসত ঘরে ঢুকে পড়েছে। এতে ঘুমন্ত অবস্থায় থাকা দুইজন অর্পের জন্য রক্ষা পেয়েছেন। তবে তারা দুইজনই গুরুত্বর আহত হয়েছেন।

বুধবার (২০ জানুয়ারি) ভোর সাড়ে ৬ টায় এ দূর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- আক্রমপুর এলাকায় বাসিন্দার নিশু মালাকারের স্ত্রী উজ্জলা মালাকার (৩৫) ও উজ্জলা মালাকারের মেয়ে প্রমি মালাকার (১৭)।

বুধবার ভোরে নবীগঞ্জগামী একটি পণ্যবাহী ট্রাক আক্রমপুর এলাকায় এ এল এম মাহবুব চৌধুরী বসত ঘরে ঢুকে পড়ে। দুর্ঘটনার পর ট্রাকের চালক ও হেলপার পালিয়ে যায়। গাড়ির নাম্বার (ঢাকা মেট্রো ট -১৮ ৫৬ ৮৭)

নিশু মালাকার বলেন, ‘এএমএল মাহবুব চৌধুরীর বাড়িতে দীর্ঘদিন ধরে আমার পরিবার নিয়ে বসবাস করে আসছি। আমি আজকে আরেক বাড়িতে গিয়েছিলাম। সকালে জানতে পারি এই দূর্ঘটনার কথা। তারাতাড়ি এসে আমি দেখি ঘরের প্রায় সব আসবাপত্র ভেগে গেছে। আমার স্ত্রী সন্তান আহত। আমি আমার ক্ষতি পূরণ চাই এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই।’

খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে নবীগঞ্জ থানা পুলিশ। পরে আহতদের উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাথমিক চিকিৎসা করানো হয়।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান বলেন, ‘প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে চালক নিয়ন্ত্রণ হারিয়ে বসতবাড়িতে ট্রাক ঢুকিয়ে দেয়। চালক এবং হেলপার পালিয়ে গেলেও আমরা ট্রাক জব্দ করেছি।’

শেয়ার করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *