নভেম্বর ৮, ২০২০
১১:১৭ অপরাহ্ণ

পটুয়াখালীর কলাপাড়ায় দশম শ্রেণির ছাত্রীর বিষপানে মৃত্যু

পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ পটুয়াখালীর কলাপাড়ায় তানজিলা (১৭) নামের দশম শ্রেনীর মাদ্রাসা ছাত্রীর মৃত্যু হয়েছে। শনিবার দুপুরে উপজেলার ডালবুগঞ্জ ইউনিয়নের বরকতিয়া গ্রামে এ ঘটনাটি ঘটে।

সে নিজ বাড়িতে হঠাৎ অসুস্থ হয়ে পরলে পরিবারের লোকজন তাকে গুরুতর অবস্থায় কুয়াকাটা হাসপাতালে নিয়ে যায়। প্রাথমিক চিকিৎসা শেষে কলাপাড়া হাপাতালে প্রেরন করলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষনা করেন।

মৃত্যু শিক্ষার্থীর পিতা রহমান খা বলেন, তার মেয় দুপুরে খাবার খাওয়ার সময় সে হঠাৎ অসুস্থ হয়ে পরে। এর পর তাকে কুয়াকাটা হাসপাতালে নিয়ে যাই। সেখন থেকে প্রাথমিক চিকিৎসা শেষে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসি।

স্থানীয় ইউপি সদস্য সাখাওয়াত হোসেন বলেন, দুপুরে ওই শিক্ষার্থীর পিতা তাকে ফোন করে বলেন তার মেয়ে বিষপান কারেছে। তখন তাকে হাসাপাতালে নিয়ে যেতে বলেছি।

কলাপাড়া থানার ওসি (তদন্ত) আসাদুর রহমান জনান, খবর পেয়ে হাপাতালে পুলিশ পাঠানো হয়েছে। চিকিৎসকদের সাথে আলাপ করে বিস্তারিত জানা যাবে। তবে ধারনা করা হচ্ছে সে পয়জন জাতীয় দ্রব্য পান করেছে। তার মৃতদেহ সুরতাল শেষে মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। ময়নাতদন্ত রির্পোট পেলে আসল রহস্য বেরিয় আসবে বলে তিনি জানান।

শেয়ার করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *