অক্টোবর ২০, ২০২০
৯:০০ পূর্বাহ্ণ

পটুয়াখালী কলাপাড়ার মহিপুর থানা সদরের ইউনিয়ন পরিষদ নির্বাচন আজ

এইচ এম রাকিবুল ইসলাম হৃদয়, পটুয়াখালী প্রতিনিধিঃ- পটুয়াখালীর কলাপাড়ার মহিপুর থানা সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন আজ মঙ্গলবার (২০ অক্টোবর) অনুষ্ঠিত হবে। ভোটগ্রহণের জন্য গতকাল সোমবার (১৯ অক্টোবর) বিকেল ৪টায় ইউনিয়নের ৯টি কেন্দ্রে পাঠানো হয়েছে স্বচ্ছ ব্যালট বাক্স, ব্যালট পেপার, অমোছনীয় কালি, সিলসহ ভোটগ্রহণের উপকরণ।

ভোট গ্রহণ অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্নের জন্য নির্বাচনী এলাকায় ইতোমধ্যে মোতায়েন করা হয়েছে বিপুল সংখ্যক আইন-শৃঙ্খলা বাহিনী।

সোমবার সকালে মহিপুর কো-অপারেটিভ মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে আইন-শৃঙ্খলা বাহিনীর প্রস্তুতিমূলক সভা। এতে উপস্থিত ছিলেন পটুয়াখালী জেলা পুলিশ সুপার, জেলা নির্বাচন অফিসারসহ প্রশাসনের উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ।

উল্লেখ্য, গত ইউনিয়ন পরিষদ নির্বাচনের ৫ বছর পূর্ণ হওয়ায় পটুয়াখালীতে এই একটি ইউনিয়ন পরিষদের নির্বাচন আজ অনুষ্ঠিত হচ্ছে। অর্থনৈতিকভাবে গুরুত্বপূর্ণ দখিণের বৃহৎ মৎস্য বন্দর মহিপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ ও স্বতন্ত্রসহ ২ জন প্রার্থী, ৯টি সাধারণ আসনে ১ নারীসহ ৩৫ জন এবং সংরক্ষিত ৩টি নারী আসনের বিপরীতে ৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। ৭৫৯৩ জন পুরুষ এবং ৭১৭৩ জন মহিলা ভোটারসহ মোট ১৪৭৬৬ জন ভোটার তাদের ভোটাধিকার প্রদান করবে।

রিটার্নিং অফিসার ও কলাপাড়া উপজেলা নির্বাচন কর্মকর্তা আব্দুর রশিদ বলেন, শংকামুক্ত পরিবেশে ভোটগ্রহণসহ অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচনর জন্য নেয়া হয়েছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা। ভ্রাম্যমাণ আদালতসহ মাঠে সক্রিয় রয়েছে ব্যাপক আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্য।

শেয়ার করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *