জুলাই ২৭, ২০২০
৪:১২ অপরাহ্ণ

পাটগ্রাম উপজেলার বুড়িমারি ইউনিয়নে চতুর্থ শ্রেণীর ছাত্রী অন্ত্তঃসত্ত্বা, থানায় মামলা

মোঃ রায়হান আহমেদ ফারহান,লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারি ইউনিয়নের ডাঙ্গাপাড়া গ্রামের এক বখাটের হাতে বুড়িমারি ইসলামপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণের পর প্রায় সাড়ে সাত মাসের অন্তঃসত্ত্বা হওয়ার ঘটনায় এলাকায় তোলপাড় শুরু হয়েছে।



এ ঘটনায় রবিবার সন্ধ্যায় অন্তঃসত্ত্বা ওই শিশুটির বাবা বাদি হয়ে প্রতিবেশী ওয়াজেদ আলীকে (৩২) আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনের পাটগ্রাম থানায় একটি মামলা দায়ের করেন।

বুড়িমারি ইউপি চেয়ারম্যান নেওয়াজ নিশাত ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমি ঘটনা শুনেই ভুক্তভোগীর বাড়িতে যাই এবং চতুর্থ শ্রেণীর ছোট্ট মেয়েটি অন্তঃসত্ত্বা হয়েছে ঘটনাটি সত্যি বলে এলাকাবাসী জানিয়েছে। শুনেছি তাঁর বাবা থানায় মামলা করেছে। এখন অপরাধী যেই হউক আইন অনুযায়ী অপরাধীর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা সুমন কুুুমার মহন্ত ধর্ষণ অভিযোগের সত্যতা নিশ্চিত করে বলেন, ভুুুক্তভোগী মেয়ের বাবা রোববার রাতে এক‌টি অভিযোগ দিয়েছে। আমরা অভিযোগটিকে গুরুত্ব দিয়ে মামলাটি রেকর্ড করেছি। আগামীকাল সকালে মেডিকেল রিপোর্টের জন্য ভিকটিমকে লালমনিরহাটে পাঠানো হবে। আসামীকে দ্রত গ্রেফতারের চেষ্টা ইতিমধ্যেই গ্রহন করা হয়েছে।

শেয়ার করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *