নিজস্ব প্রতিবেদক
মে ২৪, ২০২২
৮:০৯ অপরাহ্ণ
পাড়ুয়া গোল্ডকাপ ফুটবলের ফাইনাল অনুষ্ঠিত

পাড়ুয়া গোল্ডকাপ ফুটবলের ফাইনাল অনুষ্ঠিত

কোম্পানীগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী পাড়ুয়া কলেজ মাঠে অনুষ্ঠিত হয়েছে পাড়ুয়া গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ১ম আসরের ফাইনাল খেলা। পাড়ুয়া তরুন সংঘের আয়োজনে খেলায় স্বাগতিক পাড়ুয়া তরুন সংঘকে ট্রাইবেকারে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে পশ্চিম টুকেরগাঁও ফুটবল দল।

খেলা দেখতে হাজারো মানুষ উপস্থিত

কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের পাঠাগার সম্পাদক আকবর রেদওয়ান মনা ও জিয়াউল হক জিয়ার যৌথ ধারাবিবরণীতে অনুষ্ঠিত মঙ্গলবারের ফাইনাল খেলা দেখতে উপজেলার প্রায় ১০ হাজার ক্রিড়া প্রেমী দর্শকের সমাগম ঘটে। খেলার প্রথমার্ধে মুসতাকিমের গোলে এগিয়ে যায় স্বাগতিক পাড়ুয়া তরুন সংঘ ফুটবল দল। দ্বিতীয়ার্ধের শুরুতে পশ্চিম টুকেরগাঁওয়ের ৯ নাম্বার জার্সিপড়া স্টাইকার গোল করে সমতায় ফিরান দলকে। এর পর নির্ধারীত সময়ে আর কোন গোল না হওয়ায় খেলা গড়ায় ট্রাইবেকারে। খেলায় বিজয়ী দলকে পুরষ্কার হিসেবে নগদ ২ লক্ষ টাকা ও একটি ট্রফি তুলে দেওয়া হয়। আর রানার্স আপ দল পায় নগদ ১ লক্ষ টাকা ও একটি ট্রফি।

মঞ্চে উপস্থিত আমন্ত্রিত অতিথিবৃন্দ

খেলার পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট জেলা পরিষদের প্রশাসক জয়নাল আবেদীন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান শামীম আহমদ শামীম, ভাইস চেয়ারম্যান লাল মিয়া, কোম্পানীগঞ্জ থানার ওসি সুকান্ত চক্রবর্তী, ওসি (তদন্ত) ফয়েজ আহাম্মদ, ইসলামপুর পশ্চিম ইউনিয়ন চেয়ারম্যান জিয়াদ আলী, ইসলামপুর পূর্ব ইউনিয়ন চেয়ারম্যান আলমগীর হোসেন আলম, কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবিদুর রহমান, কোম্পানীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল জলিল, সাংবাদিক ফারুক আহমদ, বিল্লাল মিয়া, সৌকত আলী বাবুল, মেম্বার দুলাল মিয়া দুলা, মেহেদী হাসান ডালিম, লিটন মিয়া, আজিম উদ্দিন প্রমুখ।

শেয়ার করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *