সেপ্টেম্বর ২৯, ২০২১
৭:৫৩ অপরাহ্ণ
প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে  বাংলাদেশ আওয়ামী মুক্তিযুদ্ধ লীগ সিলেট জেলা শাখার কেক কাটা ও খাবার বিতরন

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে বাংলাদেশ আওয়ামী মুক্তিযুদ্ধ লীগ সিলেট জেলা শাখার কেক কাটা ও খাবার বিতরন

খবর ডেস্কঃঃ- প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে বাংলাদেশ আওয়ামী মুক্তিযুদ্ধ লীগ সিলেট জেলা শাখার কেক কাটা ও খাবার বিতরন করা হয়ে।

জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা সেলিম আহমদ ফলিক বলেছেন, স্বাধীনতার অর্জনকে কাজে লাগিয়ে ডিজিটাল বাংলাদেশ গঠনে সকলকে আত্মনিয়োগ করতে হবে। জননেত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের কাছে উন্নয়নের রুল মডেল হিসেবে পরিচিত লাভ করেছে। শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসার স্বাক্ষর স্বরূপ জাতিসংঘ তাঁকে ইতিমধ্যে এসডিজি পুরস্কারে ভূষিত করেছে।
img src=”https://ajkerkhobor.news/wp-content/uploads/2021/09/IMG_20210929_192227-300×161.jpg” alt=”” width=”300″ height=”161″ class=”alignnone size-medium wp-image-17497″ />দেশের উন্নয়ন ও অগ্রযাত্রার ধারাবাহিকতা রক্ষায় মুজিব আদর্শকে লালন করে সামনে এগিয়ে যেতে হবে। তিনি গণমেহনতি মানুষের অগ্রদূত, সুখী বাংলাদেশের কারিগর প্রধানমন্ত্রী শেখ হাসিনার শতায়ূ জীবন ও সুস্বাস্থ্য কামনা করেন।

২৮ সেপ্টেম্বর মঙ্গলবার সন্ধ্যায় নগরীর একটি অভিজাত হোটেলে বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে বাংলাদেশ আওয়ামী মুক্তিযুদ্ধ লীগ সিলেট জেলা শাখার উদ্যোগে আয়োজিত কেক কাটা ও খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

বাংলাদেশ আওয়ামী মুক্তিযুদ্ধ লীগ সিলেট জেলা শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা গৌরাঙ্গ দেব এর সভাপতিত্বে ও সেক্রেটারী শাহ মোহাম্মদ সাদেক এর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংগঠনের সিলেট জেলার শাখার কার্যকরী কমিটির সভাপতি এডভোকেট মুহিদ হোসেন, সিনিয়র সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা শহীদ খান, বীর মুক্তিযোদ্ধা জমির উদ্দিন, নিখিল দাশ। বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী মুক্তিযুদ্ধ লীগ সিলেট জেলা শাখার দপ্তর সম্পাদক আব্দুস সত্তার, আওয়ামীলীগ নেতা আব্দুল মুকিত, আতিক মিয়া, আব্দুল আহাদ, যুবলীগ নেতা লিমন আহমদ, এনাম আহমদ, জেবু মিয়া, কনর মিয়া, ছাত্রলীগ নেতা সুয়েব আহমদ জয়, ফয়সল আহমদ প্রমুখ।
শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করে দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগের সাবেক সহ সাংগঠনিক সম্পাদক শাহ মুজিবুর রহমান মিন্টু।
আলোচনা সভা শেষে অতিথিবৃন্দ কেক কেটে প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিন উদযাপন করেন এবং খাবার বিতরণ করেন।

শেয়ার করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *