নভেম্বর ৩, ২০২০
৯:৫৭ পূর্বাহ্ণ

বদলগাছীতে মুজিব জন্মশতবর্ষ উপলক্ষে মুক্তিযোদ্ধার পক্ষ থেকে ইউএনওসহ চারজনকে সম্মাননা প্রদান

বুলবুুল আহম্মেদ ( বুলু)বদলগাছী, নওগাঁ:- মুজিব জন্ম শতবর্ষ উপলক্ষে মুক্তিযোদ্ধার পক্ষ থেকে নওগাঁর বদলগাছীতে ইউ,এনও, সহ চারজনকে সম্মাননা প্রদান করা হয়। সোমবার বেলা ১১ টায় বদলগাছীর জেলা পরিষদ ডাকবাংলোয় বদলগাছী উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের পৃষ্ঠপোষকতায় বদলগাছী উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম দেওয়ান বাবলু এ অনুষ্ঠানের আয়োজন করেন।

জনগণকে সেবা প্রদানের ক্ষেত্রে উপজেলার সেরা সরকারি কর্মকর্তা, সেরা রাজনীতিবিদ ও সেরা শিক্ষক এই তিন ক্যাটাগরিতে মোট চারজনকে সম্মাননা প্রদান করা হয়। সেরা সরকারি কর্মকর্তার সম্মাননা অর্জন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহা. আবু তাহির ও উপজেলা সমাজসেবা অফিসার মো. তারিকুল ইসলাম। সেরা রাজনীতিবিদের সম্মাননা লাভ করেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্জ মো. আবু খালেদ (বুলু) এবং সেরা শিক্ষকের সম্মাননা অর্জন করেন বদলগাছী সরকারি মডেল পাইলট হাইস্কুলের সহকারী প্রধান শিক্ষক মো. মোজাফ্ফর হোসেন। সম্মাননা পুরস্কার হিসেবে তাদের ক্রেস্ট প্রদান করা হয়।

সম্মাননা প্রদান অনুষ্ঠানে বদলগাছী মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা জবির উদ্দিন এফ এফ এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহা. আবু তাহির। সম্মানিত অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ মো. আবু খালেদ( বুলু)এসময় উপস্থিত ছিলেন বদলগাছী প্রেসক্লাবের সভাপতি এমদাদুল হক (দুলু,) রজত গোস্বামীসহ বদলগাঁছী উপজেলার আট টি,ইউনিয়নের প্রায় শতাধিক মুক্তিযোদ্ধা।

শেয়ার করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *