ডিসেম্বর ৩০, ২০২০
১০:০২ অপরাহ্ণ

বদলগাছী পুকুর থেকে অজ্ঞাত এক ব্যক্তির ভাসমান লাশ উদ্ধার

বুলবুল আহম্মেদ(বুলু)নওগাঁ(বদলগাঁছী)প্রতিনিধিঃঃ-
নওগাঁর বদলগাছী পুকুর থেকে অজ্ঞাত এক ব্যক্তির ভাসমান লাশ উদ্ধা (বদলগাছী, নওগাঁ): নওগাঁর বদলগাছী পুকুর থেকে অজ্ঞাত পরিচয়ে এক ব্যক্তির অর্ধ গলিত ভাসমান লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানাযায়, উপজেলার জেলাহার গ্রামে কয়েকদিন থেকে পুকুরের মাঝখানে একটি লাশ ভাসছিল। পুকুরটি বড় হওয়ায় সহজে বুঝা যায়নি এটি মানুষের লাশ। জেলাহার গ্রামের বুলবুলসহ স্থানীয় লোকজন জানায় বুধবার সকাল ১০টার দিকে পুকুরের পাশে বসবাসরত পরিবারের মেয়েরা কাপড় চোপড় ধোলায় করতে যায়।

এ সময় লাশটি পুকুরের অদূরে ভাসছিল। তখন লোকজনের সন্দেহ হয় এটি বস্তা না লাশ। তা যাচাইয়ের জন্য স্থানীয় মেম্বার ইউনুছকে ডেকে নেয় ঘটনাস্থলে। ঐ মেম্বার পুকুরে নেমে গিয়ে টেনে নিয়ে আসার পরে বুঝা যায় এটি মানুষের লাশ। তার পড়নে শুয়েটার ছিল জন্যই লাশটিকে লিটারের বস্তা মনে করে কেহ গুরুত্ব দেয়নি।

খবর পেয়ে সঙ্গীয় ফোর্সসহ বদলগাছী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা চৌধুরী জোবায়ের আহমেদ ঘটনাস্থলে যায়। তথ্য সংগ্রহকালে ঘটনাস্থলে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার পত্নীতলা সার্কেল মোঃ তরিকুল ইসলাম এবং পিবিআই সদস্য এস.আই নুরুল ইসলাম।

বদলগাছী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা চৌধুরী জোবায়ের আহমেদ জানায়, লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ হয়েছে। এখন পর্যন্ত লাশের কোন পরিচয় মিলেনি।

শেয়ার করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *