সেপ্টেম্বর ১৭, ২০২০
১২:১২ পূর্বাহ্ণ

বিএনপি নেতা ব্যারিস্টার এম এ সালামের আর্থিক অনুদান একটি মহৎ উদ্যোগ ——- মুহতামিম মাওলানা আব্দুল কাদির

খবর ডেস্কঃ-  বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের উপদেষ্টা, বিএনপির কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ব্যারিস্টার এম এ সালাম এর পক্ষ থেকে করোনাকালীন মহাদুর্যোগে দক্ষিণ সুরমার খড়ারিয়া মুজাহিরুস সুন্নাহ মাদ্রাসার গরীব ও এতিম ফান্ডে আর্থিক অনুদান প্রদান করা হয়।

১৬ সেপ্টেম্বর বুধবার ব্যারিস্টার এম এ সালাম এর পক্ষে অনুদানের চেক দক্ষিণ সুরমা ছাত্রদলের নবগঠিত আহবায়ক কমিটির আহবায়ক মিজানুর রহমান মিজান খড়ারিয়া মুজাহিরুস সুন্নাহ মাদ্রাসার মুহতামীম হাফিজ মাওলানা আব্দুল কাদির এর হাতে হস্তান্তর করেন।
এ সময় উপস্থিত ছিলেন সিলেট জেলা বিএনপির সাবেক উপদেষ্টা ও দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সদস্য আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব, দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য হাজী আছাদ উদ্দিন, আব্দুল মালেক মল্লিক, মোজাম্মেল হোসেন পিরু, উপজেলা বিএনপির সাবেক প্রচার সম্পাদক আজাদ মিয়া, সিলেট জেলা যুবদল নেতা সাহেদ আহমদ, জেলা ছাত্রদলের সহ সভাপতি জহুরুল ইসলাম রাসেল,যুবদল নেতা কাওছার আহমদ নামর, দক্ষিণ সুরমা ছাত্রদলের যুগ্ম আহবায়ক জুবের আহমদ। এছাড়াও উপজেলা যুবদল, ছাত্রদল নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন মনছুর আহমদ, আবিদ নূর, আবুল হাসান রাসেল, আমিনুল ইসলাম, আব্দুল আহাদ, সুজন আহমদ, নাঈম আহমদ, সাবেল আহমদ, পারভেজ আহমদ প্রমুখ উপস্থিত ছিলেন।
চেক গ্রহণ করে মাদ্রাসার মুহতামীম বলেন, মহামারী করোনার দুর্যোগময় সময় গরীব ও এতিম ফান্ডে ব্যারিস্টার এম এ সালাম এর আর্থিক অনুদান একটি মহৎ উদ্যোগ। এজন্য তিনি তাকে ধন্যবাদ জ্ঞাপন করেন বলেন, প্রবাসে থেকে দেশের মানুষের জন্য তার আন্তরিক সাহায্য প্রশংসনীয়। তিনি এম এ সালামের সহযোগিতা অব্যাহত রাখার আহবান জানান এবং মহান আল্লাহ তায়ালা যেন তাকে এলাকারবাসী জীবনমান উন্নয়নে কাজ করার তৌফিক দান করেন।
পরে বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান এবং বিশিষ্ট রাজনীতিবিদ দক্ষিণ সুরমা কৃতি সন্তান ব্যারিস্টার এম এ সালাম এর সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।
উল্লেখ্য, ব্যারিষ্টার এম এ সালামের পক্ষ থেকে করোনাকালীন দুর্যোগে এতিম ও অসহায় ছাত্রদের জন্য তার সহায়তা পর্যায়ক্রমে বিভিন্ন মাদ্রাসায় আর্থিক অনুদান প্রদান করা হবে বলে জানান মিজানুর রহমান মিজান।

শেয়ার করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *