খবর ডেক্সঃ-
অক্টোবর ৩১, ২০২১
১১:১৮ পূর্বাহ্ণ
বিশ্বনাথে ডাকাতির সরঞ্জাম ও অস্ত্রসহ ৩ ডাকাত গ্রেফতার

বিশ্বনাথে ডাকাতির সরঞ্জাম ও অস্ত্রসহ ৩ ডাকাত গ্রেফতার

ডাকাতির সরঞ্জাম ও অস্ত্রসহ শনিবার (৩০ অক্টোবর) বিকেল ৩টার দিকে সিলেটের বিশ্বনাথে ৩ ডাকাতকে আটক করেছে বিশ্বনাথ থানা পুলিশ। উপজেলার ২নং খাজাঞ্চী ইউনিয়নের মদনপুর গ্রামে অভিযান চালিয়ে স্থানীয় এলাকাবাসীর সহযোগিতায় তাদেরকে আটক করে থানা পুলিশ।

আটককৃত ডাকাতরা হল- উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের মদনপুর গ্রামের মৃত আফতর আলীর পুত্র একাধিক ডাকাতি মামলার আসামী আনোয়ার আলী (৪০), একই উপজেলার লামাকাজী ইউনিয়নের মাখরগাঁও গ্রামের জমির আলীর পুত্র আব্দুল মজিদ (৩৮) ও ছাতক উপজেলার সৈয়দরগাঁও ইউনিয়নের বানুলী নোয়াগাঁও গ্রামের মৃত মনোহর আলীর পুত্র ইজাজুল হক উরফে বাট্টি (৩৫)।

পুলিশ সূত্রে জানাগেছে, ডাকাত আনোয়ার তার বাড়ির পার্শ্বের জঙ্গলের ভিতরে সহযোগীদের নিয়ে অবস্থান করে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে থানা অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমানের নির্দেশে পুলিশ পরিদর্শক (তদন্ত) রমাপ্রসাদ চক্রবর্তীর নেতৃত্বে এসআই রুমেন আহমদ, মামুনুর রশিদ, এমরুল কবির, ফখরুল ইসলাম, অমিত সিংহ ও এএসআই নাসির উদ্দিনসহ সংগীয় ফোর্স নিয়ে উপজেলার মদনপুর গ্রামের ওই জঙ্গলটি শুক্রবার রাত থেকে শনিবার দুপুর পর্যন্ত ঘিরে রেখে অভিযান চালায়। এলাকাবাসীর সহযোগিতায় প্রায় ১৩ ঘন্টার অভিযানের পর ডাকাত আনোয়ারসহ ৩ জনকে আটক করতে সক্ষম হয় পুলিশ। এসময় তাদের কাছ থেকে ১টি পিস্তল, দুই রাউন্ড গুলি, ১টি কোড়াল, ৪টি সাওল (কুন্তি), ১টি লম্বা ডেগার, ১টি হাতুড়ি, ১টি দা, ১টি রেঞ্চ, ১টি পাইপগান, ১টি খেলনার পিস্তল, ১টি কাটার, ২টি স্মার্টফোন ও নগদ ৩২ হাজার টাকা উদ্ধার করা হয়।

এ বিষয়ে থানার এসআই রুমেন আহমদ বলেন এই তিন জন আন্তজেলা ডাকাত দলের সদস্য, তাদের বিরুদ্ধে সিলেটের বিভিন্ন থানায় একাধিক ডাকাতির মামলা রয়েছে। চুরি ডাকাতি রোধকল্পে আমাদের অভিযান চলবে এবং পলাতক ডাকাতদের গ্রেফতারের জন্য সর্বাত্নক চেষ্টা অব্যাহত আছে।

ডাকাতির সরঞ্জাম ও অস্ত্রসহ ৩ ডাকাতকে আটকের সত্যতা স্বীকার করে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান বলেন, আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শেয়ার করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *