লবীব আহমদ
সেপ্টেম্বর ১২, ২০২১
৩:০৪ অপরাহ্ণ
বৃহত্তর পূর্ণাছগাম ছাত্র পরিষদের কমিটি গঠন

বৃহত্তর পূর্ণাছগাম ছাত্র পরিষদের কমিটি গঠন

সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার ৬নং দক্ষিণ রণিখাই ইউনিয়নের পূর্ণাছগাম গ্রামের “বৃহত্তর পূর্ণাছগাম ছাত্র পরিষদ” এর এক বছর মেয়াদী কমিটির অনুমোদন দেয়া হয়েছে। শনিবার ( ১১ সেপ্টেম্বর) রাতে উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য সীতেশ দাস, শীবলু দাস, রুমেল হুসাইন, কয়েছ আহমদ, নুরুল মুস্তাকিম, রাহুল চক্রবর্তী, গকুল দাস, পিন্টু চক্রবর্তীর সম্মতিক্রমে বৃহত্তর পূর্ণাছগাম ছাত্র পরিষদের সাবেক কমিটির সভাপতি আলিম উদ্দিন ও আল-আমিন এবং সাধারণ সম্পাদক বিশ্বজিৎ দাস ও কিংকর দাসের স্বাক্ষরিত ৫১ সদস্য বিশিষ্ট নতুন কমিটির অনুমোদন দেওয়া হয়।

কমিটিতে সভাপতি হিসেবে শোয়েব আহমদ ও সাধারণ সম্পাদক হিসেবে আব্দুর রহিম নির্বাচিত হয়েছেন।

সিনিয়র সহসভাপতি হিসেবে- রাজন দাস,
সহ-সভাপতি হিসেবে এবাদুর রহমান রুমেল, আনসার আলী, দুলন দাস, যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে- হারুনুর রশিদ ও মিজানুর রহমান আরিয়ান নির্বাচিত হয়েছেন, সাংগঠনিক সম্পাদক হিসেবে- অলিউর রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক হিসেবে- এবাদুর রহমান সুমন, সহ-সাংগঠনিক সম্পাদক হিসেবে- সুমন দাস নির্বাচিত হয়েছেন।

অর্থ সম্পাদক হিসেবে- আব্দুল মালেক, সহ-অর্থ সম্পাদক হিসেবে- নজরুল ইসলাম, প্রচার সম্পাদক হিসেবে- এমদাদুল হক, সহ-প্রচার সম্পাদক হিসেবে বিলাশ দাস, সাহিত্য ও প্রকাশনা বিষয়ক সম্পাদক হিসেবে-ছালিক আহমদ, সহ-সাহিত্য ও প্রকাশনা বিষয়ক সম্পাদক হিসেবে- দিলোয়ার হুসাইন, ক্রীড়া সম্পাদক হিসেবে-রাজু আহমদ, সহ ক্রীড়া সম্পাদক হিসেবে- আশিকুর রহমান, দপ্তর সম্পাদক হিসেব- ইশরাক আহমেদ রুমেল, সহ-দপ্তর সম্পাদক হিসেবে-কাজল বিশ্বাস, স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক হিসেবে-খালেদ আহমদ, সহ-স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক হিসেবে-জহির উদ্দিন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক হিসেবে-মিলাদুর রহমান ও সহ-বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক হিসেবে-সাদিক আহমদ, ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক হিসেবে-নিজাম উদ্দিন। সহ-ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক হিসেবে-রনি দাস।

মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক হিসেবে-মাসুক আহমদ, মহিলা বিষয়ক সম্পাদক হিসেবে- আখলিমা বেগম, আইন বিষয়ক সম্পাদক হিসেবে-হাবিবুর রহমান, সহ-আইন বিষয়ক সম্পাদক হিসেবে মামুন রশিদ, তথ্যপ্রযুক্তি বিষয়ক সম্পাদক হিসেবে-ইমরান আহমদ, সহ-তথ্যপ্রযুক্তি বিষয়ক সম্পাদক হিসেবে সুজন দাস, ধর্ম বিষয়ক সম্পাদক হিসেবে- লুৎফুর রহমান, সহ-ধর্ম বিষয়ক সম্পাদক হিসেবে শুভ্র দাস, সমাজসেবা বিষয়ক সম্পাদক হিসেবে- পিকলু চক্রবর্তী, সহ-সমাজসেবা বিষয়ক সম্পাদক হিসেবে- আশরাফুল আমিন।

উক্ত কমিটিতে সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন-সোহেল আমিন, জুয়েল আহমদ, তারেক আহমদ, তোফায়েল রশিদ, সিদ্দিকুর রহমান, হারুনুর রশিদ, জয় দাস, নয়ন দাস, ইসরাইল আলী, গৌতম বিশ্বাস, খালেদ আহমদ,মিজানুর রহমান,তন্ময় দাস,জনি দাস।

কমিটির অনুমোদনের পর নতুন নেতৃবৃন্দরা সুন্দর ও সর্বজনগ্রহণযোগ্য একটি কমিটি উপহার পাওয়ায় উপদেষ্টামন্ডলীর সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

পাশাপাশি উক্ত সংগঠনের গঠনতন্ত্র অনুযায়ী “বৃহত্তর পূর্ণাছগামের” মানুষের প্রাপ্য বিভিন্ন দাবীদাওয়া আদায় নিয়ে আন্দোলন সংগ্রামে সংগঠনের হয়ে সকলে ঐক্যবদ্ধভাবে নিষ্ঠার সাথে কাজ করে অগ্রণী ভূমিকা পালন করবেন এই অঙ্গীকার দেন।

শেয়ার করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *