জানুয়ারি ১৬, ২০২১
১০:৩৬ অপরাহ্ণ

বড়পর্দায় সিলেটের মুরাদ ‘যমজ ভূতের গল্প’

খবর ডেক্সঃ- সিলেটের আঞ্চলিক ভাষায় নির্মিত নাটকের দর্শকপ্রিয় অভিনেতা বেলাল আহমেদ মুরাদ এবার কাজ করছেন পূর্ণদৈর্ঘ্য বাংলা চলচ্চিত্রে। পরিচালক মিজানুর রহমান লাবুর নিজের লেখা গল্প, চিত্রনাট্য এবং পরিচালনায় ‘যমজ ভূতের গল্প’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্র জগতে পা রাখতে চলেছেন মুরাদ।

গত ২৩ নভেম্বর গান দিয়ে শুটিং শুরু হয় ভৌতিক গল্পে নির্মিত এ সিনেমার। সিনেমার প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়িকা আচল আঁখি এবং নবাগত মঈন খান। সিনেমার একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন সিলেটের বেলাল আহমেদ মুরাদ। বৃহস্পতিবার নিজের প্রথম দৃশ্যে শুটিং সম্পন্ন করেছেন তিনি।

সিনেমাটির ব্যাপারে বেলাল আহমেদ মুরাদ জানান, দেশের জনপ্রিয় পরিচালক মিজানুর রহমান লাবু ভাই পরিচালিত প্রতিটি ছবির গল্পের ধরন বরাবরই ভিন্ন। আমি এটুকুই বলব, ব্যতিক্রম একটি ছবি হতে যাচ্ছে ‘যমজ ভূতের গল্প’। ভৌতিক ধাঁচের ছবিটিতে চমক আছে, আছে নতুনত্ব। এটি নায়ক-নায়িকা নির্ভর ছবি নয়। বর্তমানে সিনেমার শুটিং চলছে। আমি এ সিনেমার গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করছি।’ চরিত্রটা কি? এ সম্পর্কে মুরাদ বলেন, সেটা না হয় চমকই থাক, তবে আমার চরিত্রটি ব্যতিক্রম। এটা আমার প্রথম সিনেমা। আমি সিলেটবাসীর কাছে দোয়া চাই।’

উল্লেখ্য,২০০৭ সালে বৈশাখী টিভির পদ্মকুড়ি প্রতিযোগিতায় অংশগ্রহণের মাধ্যমে অভিনয়ের যাত্রা শুরু করেন মুরাদ। বিভিন্ন টিভি চ্যানেলসহ ইতিমধ্যে গ্রীণ বাংলা ইউটিউব চ্যানেলে ২০৯টি নাটক পরিবেশিত হয়েছে বেলাল আহমেদ মুরাদের। ‘যমজ ভূতের গল্প’ সিনেমার মাধ্যমে এবার চলচ্চিত্র জগতে পা রাখতে চলেছেন তিনি।

শেয়ার করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *