জুলাই ১৪, ২০২০
৭:৩০ অপরাহ্ণ

ভারতীয় বিনোদন জগতে ফের মৃত্যু, চলে গেলেন অভিনেতা

আজকেরখবর ডেক্সঃ
ভারতের বিনোদন জগতে ফের মৃত্যুর ছাঁয়া। অকালে চলে গেলেন ক্রাইম পেট্রোল খ্যাত অভিনেতা রঞ্জন সেহগাল। তার বয়স হয়েছিল মাত্র ৩৬। চণ্ডীগড় এর এক হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন রঞ্জন। সর্বভারতীয় সংবাদ মাধ্যমে প্রতিবেদন থেকে জানা যাচ্ছে মাল্টিপল অর্গান ফেলিওর হওয়ায় মৃত্যু হয়েছে তার।
বেশ কিছুদিন ধরেই অসুস্থ ছিলেন রঞ্জন। তবে ঠিক কী হয়েছিল তা স্পষ্ট করে জানা যায়নি। রঞ্জন সেহগালের মৃত্যুর খবরে শোকের ছায়া নেমে এসেছে ভারতীয় টেলিভিশন জগতে। ক্রাইম পেট্রোল এ অভিনয় করে তিনি বেশ পরিচিত একজন অভিনেতা ছিলেন।

এছাড়াও বিভিন্ন টিভি সিরিয়ালে অভিনয় করেছেন রঞ্জন। তার মধ্যে রয়েছে গুস্তাখ দিল, তুম দেনা সাথ মেরা, সাবকি লাডলী বেবো, কুলদীপক এবং ভাওয়ার। সিনে এন্ড টিভি আর্টিস্ট অ্যাসোসিয়েট এর পক্ষ থেকে রঞ্জন এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করা হয়েছে। তারা অভিনেতার মৃত্যুতে একটি টুইট করেছেন।
২০১৪ সালে কস্টিউম ডিজাইনার নিব্যা চাবড়াকে বিয়ে করেন রঞ্জন। এছাড়াও বলিউডের দুটি ছবিতে অভিনয় করেছিলেন রঞ্জন সেহগাল। রণদ্বীপ হুডা এবং ঐশ্বর্যা রাই অভিনীত সরবজিৎ ছবিতে অভিনয় করেন তিনি। এরপরে শাহরুখ খান অভিনীত জিরো ছবিতে অভিনয় করেছিলেন রঞ্জন। এই ছবিতে শাহরুখ ছাড়াও অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ ও অনুষ্কা শর্মা।

শেয়ার করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *