নিজস্ব প্রতিবেদক
নভেম্বর ১, ২০২১
১২:০৫ পূর্বাহ্ণ
ভোলাগঞ্জে বিআরটিসির চাকায় পিষ্ট শিশু

ভোলাগঞ্জে বিআরটিসির চাকায় পিষ্ট শিশু

কোম্পানীগঞ্জ উপজেলার ভোলাগঞ্জ বঙ্গবন্ধু মহাসড়কে বিআরটিসি বাসের ধাক্কায় রিমা খাতুন নামের ৬ বছরের এক শিশু নিহত হয়েছে। সে ছাতক উপজেলার সিমছাপুর গ্রামের মৃত সম্রাজ আলীর মেয়ে। রবিবার (৩১ অক্টোবর) বিকাল ৪টায় এই দুর্ঘটনা ঘটে। মেয়েটি তার মা ও দাদীর সাথে ভোলাগঞ্জ সিরাজ মিয়ার বাড়িতে থাকতো। দুর্ঘটনার পর প্রায় আধা ঘন্টা রাস্তায় যানচলাচল বন্ধ ছিল। পরে পুলিশ এসে যান চলাচল স্বাভাবিক করে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সিলেট থেকে ভোলাগঞ্জ দশনম্বর গামী বিআরটিসি বাস বেপরোয়া গতিতে আসছিল। এমন সময় মেয়েটি রাস্তা পাড় হওয়ার জন্য পশ্চিম পাশ থেকে পূর্ব পাশে যেতে চাইলে রাস্তার মধ্যখানে বেপরোয়া গতির বিআরটিসি বাসের চাকায় পিষ্ট হয়। এর আগেও বঙ্গবন্ধু মহাসড়কে বাসের চাকায় পিষ্ট হয়েছে অনেকেই। এই রাস্তায় সাদা পাথর ট্যুরিস্ট বাস ও বিআরটিসি বাস নিয়মিত চলাচল করে থাকে। দু’টি বাসই বেপরোয়া গতিতে চলার কারণে বেশ কয়েকটি থানার থানার থানার দুর্ঘটনা ঘটেছে। বাসগুলোর গতি নিয়ন্ত্রণে সংশ্লিষ্টদের উদাসীনতার কারণে বার বার এমন দুর্ঘটনা ঘটছে বলে স্থানীয়রা অভিযোগ করেন।

কোম্পানীগঞ্জ থানার ওসি (তদন্ত) ফয়েজ আহাম্মদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার খবর পেয়ে সাথে সাথে সেখানে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়।

শেয়ার করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *