নিজস্ব প্রতিবেদক
মার্চ ১৪, ২০২২
১১:২৯ অপরাহ্ণ
মাঝখানে বিদ্যুতের খুঁটি রেখে নির্মাণ হচ্ছে রাস্তা

মাঝখানে বিদ্যুতের খুঁটি রেখে নির্মাণ হচ্ছে রাস্তা

রাস্তার মাঝখানে বিদ্যুতের খুঁটি। খুঁটিতে রয়েছে ২টি ট্রান্সফর্মার। সেই খুঁটি রেখেই নির্মান হচ্ছে ভোলাগঞ্জ দয়ার বাজার আরসিসি রাস্তা। সাড়ে ১৪ কোটি টাকা ব্যয়ে নির্মিত হচ্ছে এই সড়ক। এলজিইডি’র তত্ত্বাবধানে নির্মিত জনগুরুত্বপূর্ণ এই রাস্তার মাঝখানে বিদ্যুতের খুঁটি রেখে কাজ সম্পন্ন হলে যে কোন সময় বড় ধরনের দুর্ঘটনা ঘটবে।


সোমবার সরেজমিনে গিয়ে দেখা যায়, কলাবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে রাস্তার মাঝখানে বিদ্যুতের খুঁটি রেখেই মাটি ভরাটের কাজ শেষ করা হয়েছে। রাস্তাটি আরসিসি ঢালাই এর জন্য দুই সাইডের গাইড ওয়ালের কাজও শেষ। এরি মধ্যে ঢালাইয়ের জন্য রাস্তা রুলিং করা হচ্ছে। উপস্থিত স্থানীয় কয়েকজনের সাথে আলাপ করে জানা যায়, রাস্তাটি বিদ্যুতের খুঁটি ঘেঁষে যাওয়ার কথা ছিল। কিন্তু রাস্তার পশ্চিম সাইডে দোকানপাট থাকায় বিদ্যুতের খুঁটি মাঝখানে রেখেই কাজ করা হচ্ছে।

কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী প্রকৌশলী (চলতি দায়িত্ব) মোঃ শাহ্ আলম বলেন, কলাবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে নির্মানাধীন রাস্তার মাঝখানে খুঁটি রয়েছে সেটি আমরা অবগত। আমরা খুঁটি সরানোর ব্যবস্থা করবো।

কোম্পানীগঞ্জ পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানাজার প্রকৌশলী মৃণাল কান্তি চৌধুরী বলেন, এলজিইডি অফিস এ বিষয়ে আমাদেরকে কোন চিঠি দেয়নি। স্থানীয় একজন আমাদের কাছে আবেদন করেছেন কিন্তু এখনো তিনি সরকারি ফি আদায় করেননি। সরকারি ফি আদায় করলে আমরা বিদ্যুতের এই খুঁটি সরিয়ে দিব।

শেয়ার করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *