জুলাই ১৮, ২০২০
২:০৪ অপরাহ্ণ

মাদকমুক্ত সিলেট গড়তে সবার সহযোগীতা চাই: এসপি ফরিদ উদ্দিন

আজকের খবর: মাদকের বিরুদ্ধে চলমান অভিযানে সিলেটবাসীর সহযোগীতা চেয়েছেন সিলেট জেলা পুলিশ সুপার ফরিদ উদ্দিন পিপিএম। তিনি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এসপি সিলেট আইডি থেকে একটি স্ট্যাটাস দিয়ে এ আহবান জানান।



স্ট্যাটাসে তিনি লিখেন, প্রিয় সিলেট বাসী, দুরারোগ্য ব্যাধির মত মাদক আমাদের দেশের তরুন সমাজের একটা অংশ কে গ্রাস করার চেষ্টা করছে। যে তরুন যুব শক্তি একটি দেশের প্রাণ-মেরুদন্ড,মাদকের ছোবলে সেই মেরুদন্ড হুমকির মূখে পরার সম্ভাবনা দেখা দিয়েছে।সম্প্রতি বাংলাদেশ পুলিশের মান্যবর আইজিপি ড. বেনজীর আহমদ বিপিএম (বার) মহোদয় বাংলাদেশ পুলিশের মাঠ পর্যায়ের সকল অফিসারদের সাথে এক মতবিনিময় সভায় সারা বাংলাদেশ কে মাদক মুক্ত করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

মাদকের বিরুদ্ধে মাননীয় আইজিপি স্যারের জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে বাংলাদেশ পুলিশের সকল ইউনিটের ন্যায় সিলেট জেলা পুলিশ বদ্ধপরিকর। এরই ধারাবাহিকতায় সিলেট জেলাকে মাদক মুক্ত করতে জেলা পুলিশের পক্ষ থেকে ইতিমধ্যে বিভিন্ন কর্ম পরিকল্পনা প্রনয়নসহ এর বাস্তবায়নে সকল থানা এবং অন্যান্য ইউনিটে সুনির্দিষ্ট নির্দেশনা প্রদান করা হয়েছে। যার প্রেক্ষিতে করোনা পরিস্থিতি মোকাবিলার পাশাপাশি মাদকের বিরুদ্ধেও অভিযান অব্যাহত রেখেছে জেলা পুলিশ।

এমতাবস্তায় সিলেট জেলার সম্মানীত সুধীজনের নিকট বিনীত অনুরোধ,দেশের বৃহৎ স্বার্থে এবং সম্ভাবনায় তরুন প্রজন্ম কে বাঁচাতে প্রত্যেক এলাকার মাদক ব্যবসার সাথে যুক্ত ব্যক্তি,তাদের আশ্রয় দাতা সহ মাদক সেবীদের বিষয়ে সুনির্দিষ্ট তথ্য দিয়ে জেলা পুলিশ কে সহযোগীতা করার আহ্বান জানাচ্ছি।দেশের বৃহৎ স্বার্থে আপনাদের সহযোগীতা জেলা পুলিশ কৃতজ্ঞতার সহিত স্মরন রাখবে পাশাপাশি তথ্য প্রদানকারী ব্যক্তিবর্গের শতভাগ গোপনীয়তা রক্ষা করবে জেলা পুলিশ।

আপনাদের সকলের আন্তরিক সহযোগীতায় পূন্যভূমি সিলেট জেলাকে অচিরেই মাদক মুক্ত করব ইনশাল্লাহ।

শেয়ার করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *