নিজস্ব প্রতিবেদক
মার্চ ১৪, ২০২২
১১:৩৫ অপরাহ্ণ
মোর্শেদ আলম পবিস-২ এর সভাপতি হয়ায় কোম্পানীগঞ্জে ফুলের শুভেচ্ছা

মোর্শেদ আলম পবিস-২ এর সভাপতি হয়ায় কোম্পানীগঞ্জে ফুলের শুভেচ্ছা

পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর সভাপতি নির্বাচিত হওয়ায় মোর্শেদ আলমকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন কোম্পানীগঞ্জ পল্লী বিদ্যুৎ জোনাল অফিস।

সোমবার সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর কোম্পানীগঞ্জ জোনাল অফিসে ডেপুটি জেনারেল ম্যানেজার প্রকৌশলী মৃণাল কান্তি চৌধুরী ফুল দিয়ে তাকে শুভেচ্ছা জানান।

এর আগে ১২ মার্চ সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর ভৌগোলিক এলাকা (সিলেট সদর, কানাইঘাট, জৈন্তাপুর, গোয়াইনঘাট, কোম্পানীগঞ্জ, ছাতক ও দোয়ারা বাজারের দুটি ইউনিয়ন- ইসলামপুর উত্তর এবং নরসিংপুর) এর ১১ জন পরিচালকের প্রত্যক্ষ ভোটে সভাপতি নির্বাচিত হোন মোর্শেদ আলম। মোর্শেদ আলম ২০১৯ সাল থেকে কোম্পানীগঞ্জ জোনাল অফিসের পরিচালক হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। গত ২৪ জানুয়ারি তিনি টানা ২য় বারের মতো কোম্পানীগঞ্জ জোনাল অফিসের পরিচালক নির্বাচিত হোন।

পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর সভাপতি মোর্শেদ আলম বলেন, গ্রাহকদের পক্ষে কাজ করার সুযোগ করে দেয়ার জন্য সংশ্লিষ্ট সবার প্রতি কৃতজ্ঞ। দূর্নীতি মুক্ত ও হয়রানি মুক্ত সেবা প্রদানের লক্ষে কাজ করে যাব। এ সময় তিনি কোম্পানীগঞ্জ জোনাল অফিসের ডিজিএমকে আসন্ন রমজান মাসে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের জন্য অনুরোধ জানান।

ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময়ে আরো উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি আব্দুল আলীম, কোম্পানীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল জলিল, প্রেসক্লাবের সদস্য ফখর উদ্দিনসহ কোম্পানীগঞ্জ পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের কর্মকর্তা ও কর্মচারিগণ।

শেয়ার করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *