নভেম্বর ১৫, ২০২০
৬:৩৬ অপরাহ্ণ

রাণীনগরে উপজেলা চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে ৪ প্রার্থীর মনোনয়ন দাখিল

মোঃ আব্দুল মালেক, নওগাঁ জেলা প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে আসন্ন উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে শেষ দিনে ৪ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। রবিবার রাণীনগর উপজেলা ও নওগাঁ জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে এসব মনোনয়ন দাখিল করা হয়। এই পদে নির্বাচনে অংশ নিতে ৯ জন প্রার্থী মনোনয়নপত্র উত্তোলন করেছিলেন।

রাণীনগর উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, রবিবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত রাণীনগর ও নওগাঁ জেলা নির্বাচন অফিসে ৪ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। মনোনয়ন দাখিলকৃত প্রার্থীরা হলেন, আওয়ামী লীগের মনোনীত প্রার্থী রাণীনগর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু, বিএনপি’র মনোনীত প্রার্থী রাণীনগর উপজেলা বিএনপি’র যুগ্ন আহ্বায়ক ও একডালা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোসারব হোসেন, জাতীয় পার্টি’র মনোনীত প্রার্থী মহসিন রেজা, এছাড়া রাণীনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজ উদ্দিন প্রাং স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছেন।

রাণীনগর উপজেলা নির্বাচন কর্মকর্তা জায়দা খাতুন বলেন, তফশীল ঘোষণার পর থেকে এপর্যন্ত ৯ জন মনোনয়নপত্র উত্তোলন করেছিলেন। এর মধ্যে ৪ জন প্রার্থী মনোনয়ন দাখিল করেছেন। আগামী ১৭ নভেম্বর দাখিলকৃত মনোনয়ন বাছাই এবং ২৩ নভেম্বর প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন রয়েছে। আগামী ১০ ডিসেম্বর ব্যালটের মাধ্যমে রাণীনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে উপ-নির্বাচন ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *