নওগাঁ জেলা প্রতিনিধি
এপ্রিল ৩, ২০২২
৩:৫০ অপরাহ্ণ
রাণীনগরে পরকীয়ার জেরে মাছ চাষিকে কুপিয়ে হত্যা, আটক ২

রাণীনগরে পরকীয়ার জেরে মাছ চাষিকে কুপিয়ে হত্যা, আটক ২

নওগাঁর রাণীনগরে পরকীয়ার জের ধরে রতন সরকার (৪৬) নামে এক মাছ চাষীকে দেশীয় অস্ত্র হাসুয়া দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। শনিবার মধ্যরাতে উপজেলার দেউলা মানিকহার গ্রামে এ হত্যাকান্ডের ঘটনাটি ঘটে। হত্যাকান্ডের শিকার রতন সরকার দেউলা মানিকহার গ্রামের মৃত রবীন্দ্রনাথ সরকারের ছেলে।

এ ঘটনার সাথে জড়িত দেউলা মানিকহার গ্রামের সুশিল চন্দ্র সরকার (৫২) ও তার স্ত্রী মাধবী রানী (৩৫) কে আটক করেছে থানা পুলিশ।

রাণীনগর থানার ওসি শাহিন আকন্দ জানান, নিহত রতন সরকার একজন মাছ চাষী। গ্রামে তার দুইটি পুকুরে মাছ চাষ করতেন। শনিবার রাত ১১ টার দিকে সে পুকুর দেখাশোনা করার কথা বলে বাড়ি থেকে বের হয়ে পরকীয়ার জন্য সুশিলের স্ত্রীর কাছে যান। এ সময় সুশিল বিয়ষটি জানতে পেরে দেশীয় অস্ত্র হাসুয়া দিয়ে এলোপাতাড়ি ভাবে রতনকে কুপিয়ে রক্তাক্ত জখম করে বাড়ি পাশে খলিয়ানে ফেলে রেখে চলে যায়। মধ্যরাতে রতনের পরিবারের লোকজন জানতে পারে বাড়ীর কাছে একটি খলিয়ানে রক্তাক্ত জখম অবস্থায় পড়ে আছে রতন। এরপর রতনের পরিবারের লোকজন তাকে রক্তাক্ত জখম অবস্থায় উদ্ধার করে রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি জানান, পরকীয়ার জের ধরে রতনকে কুপিয়ে হত্যার ঘটনায় সুশিল ও তার স্ত্রীকে আসামি করে থানায় মামলা দায়ের করা হয়। এরপর পুলিশ সুশিল ও তার স্ত্রীকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে পরকীয়ার জের ধরে রতনকে কুপিয়ে হত্যা করেছে বলে স্বীকার করেছেন। আটক দুইজনকে রবিবার আদালতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *