মোঃ আব্দুল মালেক, নওগাঁ জেলা প্রতিনিধি
জানুয়ারি ২, ২০২২
১২:৫৬ অপরাহ্ণ
রাণীনগরে মাঠ থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

রাণীনগরে মাঠ থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

নওগাঁর রাণীনগরে ফসলের মাঠের মধ্যে জমি থেকে চোখ উপড়ানো এবং হাত-পা পুড়া অবস্থায় ৩০ বছর বয়সী অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। শনিবার দুপুরে উপজেলার শিয়ালা গ্রামের উত্তর মাঠ থেকে লাশটি উদ্ধার করা হয়। তবে ওই যুবকের এখনো নাম পরিচয় পাওয়া যায়নি।

রাণীনগর থানার ওসি শাহিন আকন্দ জানান, শনিবার সকালে শিয়ালা মাঠের মধ্যে জমিতে খড় দিয়ে ঢাকা অবস্থায় অজ্ঞাত এক যুবকের লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেন স্থানীয়রা। খবর পাওয়ার সাথে সাথে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুপুরের দিকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করা হয়।

ওসি জানান, লাশের দুই হাত ও এক পা পুড়ার চিহ্ন রয়েছে এবং চোখ ও গালের মাংস হয়তো শিয়ালে খেয়েছে। ঘটনাস্থল এলাকায় বিদ্যুতের পুলের কাছ থেকে তিনটি রড় ও একটি স্কুডাইভার পাওয়া গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, আলামতগুলো যেখানে পাওয়া গেছে সেখানে বিদ্যুতের ট্রান্সফর্মার রয়েছে। সেই ট্রান্সফর্মার চুরি করতে গিয়ে হয়তো বিদ্যুৎপৃষ্ট হয়ে মারা গেছেন তিনি।

ওসি আরও জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় ডায়েরী করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

শেয়ার করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *