ডিসেম্বর ২১, ২০২০
৬:৫৮ অপরাহ্ণ

র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের বিশেষ অভিযানে মৌলভীবাজারের ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

খবর ডেক্সঃ-মৌলবীবাজার জেলার সদর থানাধীন গিয়াসনগর থেকে ৪২ বোতল ফেন্সিডিল ও প্রাইভেট কার সহ পেশাদার তিনজন মাদক ব্যবসায়ী গ্রেফতার।

গতকাল রবিবার (২০শে ডিসেম্বর) রাতে এক গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব -৯, সিপিসি-২, শ্রীমঙ্গল ক্যাম্পের আভিযানিক দল কোম্পানি কমান্ডারের নেতৃত্বে মৌলভীবাজার জেলার সদর থানাধীন গিয়াসনগর ইউনিয়নের কৃষি গবেষনা কেন্দ্র এর সামনে হইতে ৪২ বোতল ফেন্সিডিল ও ০১টি প্রাভেটকার সহ পেশাদার তিনজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।
র‌্যাব-৯ সূত্রে জানা যায় গ্রেফতারকৃত তিনজনের বাড়ী মৌলভীবাজার সদরেই তারা হলেন ১.মোঃমাহমুদ আহমদ (৩৫), পিতা-মৃত মোঃ এলিম উল্লা, ২.ইয়াউর মিয়া(২৭) পিতাঃমৃত রফিজ মিয়া, গ্রাম আগনসী, ৩.জুবেদ মিয়া(২৪) পিতাঃমৃত বাতির মিয়া।

এ বিষয়ে মুঠোফোনে শ্রীমঙ্গল ক্যাম্পের কমান্ডার মেজর আহমেদ নোমান জাকি এর কাছে জানতে চাইলে তিনি আমাদের বলেন, আমরা এমন সংবাদের ভিত্তিতে আমাদের একটি অভিযানিক দল সেখানে অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করে। এবং সেই সাথে আমি আশাকরি আপনারাও যদি আমাদেরকে এভাবে তথ্য দিয়ে সহযোগিতা করেন, তাহলে আমরা সবসময়ই দেশ ও জনগণের কল্যাণে পদক্ষেপ নিতে পিছপা হব না ইনশাআল্লাহ।

উল্লেখিত এ ঘটনায় র‍্যাব-৯ বাদী হয়ে মাদক আইনে মামলা দায়ের করে আলামাত সহ আসামিকে সংশ্লিষ্ট থানায় প্রেরন করেন।

শেয়ার করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *