খবর ডেস্ক
আগস্ট ১, ২০২১
৯:২১ অপরাহ্ণ
লকডাউন বাস্তবায়নে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটের সাথে মাঠে আনসার-ভিডিপি

লকডাউন বাস্তবায়নে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটের সাথে মাঠে আনসার-ভিডিপি

সিলেটে লকডাউন বাস্তবায়ন করতে ও সরকারি আদেশ অনুযায়ী করোনা মোকাবেলায় মানুষের চলাচল দোকানপাট বন্ধসহ অন্যান্য বিষয়ে কঠোর বিধিনিষেধ করতে ব্যাটালিয়ন আনসার সদস্যরা জেলা প্রশাসকের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটের তত্ত্বাবধানে জেলা ও উপজেলা পর্যায়ে বিভিন্ন স্থানে আইন-শৃঙ্খলা রক্ষায় মোবাইল কোর্টে সার্বক্ষণিকভাবে কাজ করে যাচ্ছেন।

করোনা ভাইরাস জনসচেতনতামূলক কাজে জেলা ও উপজেলার আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ইউনিয়ন দলনেতা দলনেত্রী, ওয়ার্র্ড দলনেতা দলনেত্রী স্বেচ্ছাসেবী আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যরা বাহিনীর মহাপরিচালক এর নির্দেশনা মোতাবেক নিজেদের পরিবারসহ প্রাণঘাতি করোনা ভাইরাসের সর্তকর্তামূলক সেবা প্রদান করছেন।

পূর্ব থেকে করোনা ভাইরাসা প্রতিরোধে সিলেট আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা কমান্ড্যান্ট এনামুল খাঁন বিভিন্ন সভা সমাবেশ কর্মশালা, প্রশিক্ষণ কেন্দ্রে দিক নির্দেশনা প্রদান করেন। জেলা কমান্ড্যান্ট এনামুল খাঁন আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তাগণ করোনা ভাইরাস থেকে রক্ষা পাওয়া, লকডাউন বাস্তবায়নে কার্যক্রম বিষয়ে সংগঠনের উপজেলা ও ইউনিয়ন পর্যায় আনসার ও ভিডিপি বাহিনীর সদস্য-সদস্যাদের দেখাশুনা ও তদারকিয় পালন করছেন। বিজ্ঞপ্তি

শেয়ার করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *