নভেম্বর ১৫, ২০২০
১১:২৬ অপরাহ্ণ

সম্মান দিলে সম্মান কখনো কমে না, নাটোর বাসীকে চোখে আঙ্গুল দিয়ে দেখিয়ে দিলেন _ পলক

মোঃ জামিল হায়দার (জনি),
নাটোর জেলা প্রতিনিধিঃ নাটোর জেলা আওয়ামী লীগের বিশেষ প্রতিনিধি সভায় মঞ্চে বসিয়ে সম্মান না দেয়ায় ক্ষুদ্ধ হয়ে সভাস্থল ত্যাগ করে চলে যাচ্ছিলেন জেলা আ’লীগের সাবেক সভাপতি, প্রবীণ আওয়ামী লীগ নেতা,জেলা পরিষদ চেয়ারম্যান ও বীর মুক্তিযুদ্ধা এডভোকেট সাজেদুর রহমান খাঁন। পা চেপে ধরে তাঁকে সভায় ফিরিয়েছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

আজ সকাল ১১ টা ২০ মিনিটে এন এস সরকারি কলেজ মিলনায়তনে এ ঘটনা ঘটে।

সকাল ১১টায় আনুষ্ঠানিকভাবে সভা শুরু হলে আমন্ত্রিত অতিথিরা মঞ্চে উঠেন। এসময় দলের পক্ষ থেকে সকলকে পরিচয় করিয়ে দেয়া হয়। পরিচয়পর্বের শেষ দিকে মাইকে সাজেদুর রহমান খাঁনের নাম ঘোষণা করা হলে। তিনি দর্শক সারির চেয়ার থেকে উঠে দাঁড়ান। এসময় চলে যেতে উদ্যত হলে মঞ্চে উপস্থিত নেতৃবৃন্দ তাকে বসতে বলেন। এতে তিনি কর্ণপাত না করে মিলনায়তনের গেট পর্যন্ত চলে আসেন। এসময় প্রবীণ আওয়ামীলীগ নেতা কে ফিরিয়ে আনতে দ্রুতগতিতে মঞ্চ থেকে নেমে দৌড়ে গেটের কাছে উপস্থিত হয়ে সাজেদুর রহমান খাঁনের কাছে এসে তাকে ফিরে যেতে অনুরোধ করেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। তিনি তাতেও না রাজী হলে শত শত ডেলিগেটের সামনে সাজেদুর রহমান খাঁনের দুই পা চেপে ধরেন।
তখন সাজেদুর রহমান খাঁন ফিরে আসেন এবং মঞ্চে তার আসনের ব্যবস্থা করা হয়।

সম্মেলনে তৃণমূল নেতাকর্মীরা বলেন মঞ্চে জেলার অনেক নেতারা ছিলেন, কিন্তু জেলা আওয়ামীলীগের সম্মান রক্ষাতে ছুটে যান জুনাইদ আহমেদ পলক ও আলহাজ্ব শরিফুল ইসলাম রমজান।
এতে এদের সম্মান বৃদ্ধি হয়েছে, সম্মান কমে নাই।সম্মান দিলে সম্মান পাওয়া যায়। তিনি বীর মুক্তিযোদ্ধা, নাটোর জেলা আওয়ামীলীগ এর অভিভাবক,জননেত্রী শেখ হাসিনার আস্থাভাজন, সর্বজন শ্রদ্ধেয় নেতা। উনার প্রাপ্য সম্মান উনাকে দিতে হবে।

শেয়ার করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *