অক্টোবর ১৯, ২০২০
৮:২৯ পূর্বাহ্ণ
সাংবাদিক আজিজ আহমদ সেলিমের মৃত্যুতে কোম্পানীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের শোকপ্রকাশ

সাংবাদিক আজিজ আহমদ সেলিমের মৃত্যুতে কোম্পানীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের শোকপ্রকাশ

স্টাফ রিপোর্টারঃ দৈনিক উত্তরপূর্ব পত্রিকার প্রধান সম্পাদক ও সিলেট জেলা প্রেসক্লাবের সাবেক দুইবারের সভাপতি এবং বিটিভির সিলেট প্রতিনিধি প্রবীন সাংবাদিক আজিজ আহমদ সেলিমের মৃত্যুতে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা এবং মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে শোক প্রকাশ করেছেন কোম্পানিগঞ্জ অনলাইন প্রেসক্লাবের নেতৃবৃন্দ।

শোকবার্তায় প্রেসক্লাবের সভাপতি রুহুল আমিন বাবুল ও সাধারন সম্পাদক আব্দুল জলিল বলেন, আজিজ আহমদ সেলিম সিলেটের সাংবাদিক সমাজের সর্বজন শ্রদ্বেয় একজন অভিভাবক ছিলেন। পাশাপাশি বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত থেকে সিলেটের আত্মসামাজিক উন্নয়নে কাজ করে গিয়ে ছিলেন। তার মৃত্যুতে সাংবাদিকরা সিলেটের একজন নির্ভিক কলম সৈনিককে হারিয়েছে যাহা সহজে পুরন হওয়ার মতো নয়। প্রেসক্লাব নেতৃবৃন্দ তার আত্মার মাগফেরাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান

উল্লেখ্য যে, সিলেট জেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি, দৈনিক উত্তরপূর্ব পত্রিকার প্রধান সম্পাদক ও বাংলাদেশ টেলিভিশনের সিলেট প্রতিনিধি আজিজ আহমদ সেলিম রবিবার (১৮ অক্টোবর) রাত পৌনে নয়টার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। তিনি করোনা ভাইরাসের কোভিড-১৯ আক্রান্ত ছিলেন।

গত বৃহস্পতিবার (৮ অক্টোবর) থেকে সিলেট সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন আজিজ আহমদ সেলিম। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ রাতে না ফেরার দেশে পাড়ি জমালেন সর্বজন শ্রদ্ধেয় ও সদাহাস্যোজ্জ্বল এই সাংবাদিক।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৬৭ বছর। তিনি স্ত্রী, তিন মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। সিলেট নগরীর মজুমদারী এলাকার বাসিন্দা ছিলেন।

শেয়ার করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *