আগস্ট ৬, ২০২০
৭:২৭ অপরাহ্ণ

সাংবাদিক জাহিদের উপর সন্ত্রাসী হামলা: রাস্তা অবরোধ

খবর ডেস্ক: সিলেট শহরতলীর পীরেরবাজারে সাংবাদিক জাহিদুল ইসলামের উপর সন্ত্রাসী হামলা চালানো হয়েছে৷ বৃহস্পতিবার (৬ আগস্ট) বেলা ২টার দিকে এ ঘটনাটি ঘটে।

আহত অবস্থায় জাহিদুল ইসলামকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় বিক্ষুব্ধ জনতা সড়ক অবরোধ করে দোষীদের শাস্তির দাবি করেন।

জানা যায়, সামজিক সংগটন মিছারেব ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন এর উদ্যোগে সিলেট মুজীব জাহান রেডক্রিসেন্ট’র সার্বিক সহযোগীতায় সিলেট শহরতলীর খাদিমপাড়া ইউনিয়নের পিরেরবাজারস্থ এম.কে মার্কেটে আয়োজিত সেচ্ছায় রক্ত দান কর্মসূচীর সংবাদ সংগ্রহকালে চিহ্নিত ছিনতাইকারী ও সন্ত্রাসী মাহতাবসহ তার একদল সন্ত্রাসী বাহিনী দৈনিক সিলেটের দিনকাল পত্রিকার স্টাফ রিপোর্টার ও সিলেট প্রতিদিন ২৪.কম এর জৈন্তাপুর উপজেলা প্রতিনিধি, সিল নিউজ বিডির বিশেষ প্রতিনিধি তরুণ সমাজ সেবক সংবাদ কর্মী জাহিদুল ইসলামের উপর পিরেরবাজারস্থ শাহসুন্দর হোটেলের সামনে সন্ত্রাসীরা হামলা চালায়। এতে তিনি মারাত্মকভাবে আহত হন। সন্ত্রাসীরা তার মোবাইল ফোন ও মানিব্যাগ, ঘড়ি হাতিয়ে নেয়।

খবর পেয়য়ে ঘটনা স্থলে শাহপরান থানা পুলিশ টিম ও খাদিমপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট আফছর আহমেদ ও চিকনাগুল ইউনিয়ন পরিষদের আমিনুর রশিদ উপস্থিত হোন।

আহত জাহিদুল ইসলাম সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল চিকিৎসাধীন রয়েছেন। এদিকে এমন নেক্ষারজনক ঘটানায় চিকনাগুল বাসী এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে জৈন্তিয়া গেইটে রাস্তা অবরোধ করে অবিলম্বে সন্ত্রাসীদের গ্রেফতার করতে পুলিশ প্রশাসন কে আহ্বান জানিয়েছেন।

এবিষয়ে তার পরিবারের পক্ষে থেকে মামলার প্রক্রিয়া চলছে বলেও জানা যায়।

শেয়ার করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *