নিজস্ব প্রতিবেদক
জুলাই ১৮, ২০২২
৪:১২ অপরাহ্ণ
সাদা পাথর পর্যটন ঘাট কর্তৃপক্ষের দোয়া মাহফিল

সাদা পাথর পর্যটন ঘাট কর্তৃপক্ষের দোয়া মাহফিল

সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার ভোলাগঞ্জ সাদা পাথর পর্যটন ঘাটে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সাদা পাথর নৌকা ঘাট ইজারাদার কর্তৃপক্ষের পক্ষ থেকে সোমবার যুহরের নামাযের পর এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

১৪২৯ বাংলা সনের জন্য নৌকা ঘাট ও পার্কিং এরিয়া ইজারা নেন সিলেট চেম্বার অ্যান্ড ইন্ডাস্ট্রির পরিচালক কাজী মোস্তাফিজুর রহমান।

তিনি বলেন, সাদা পাথর অনেক সুন্দর একটি পর্যটন কেন্দ্র। বন্যার পর এর সৌন্দর্য্য আরো বৃদ্ধি পেয়েছে। স্পটের পরিধি আরো বেড়েছে। আমরা ইজারাদারের পক্ষ থেকে পর্যটকদের সার্বিক সুবিধার জন্য ব্যবস্থা করে রেখেছি। পর্যটকরা যাতে সাদা পাথরের সৌন্দর্য্য উপভোগ ও স্পটে আসতে যেতে কোন সমস্যা নায় হয় সেজন্য প্রায় ১০ জন লোক ভলান্টিয়ার হিসেবে প্রতিদিন মাঠে কাজ করছে।

নৌকা ঘাটের ইজারাদার কাজী মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে ও মাষ্টার রিপন আহমদের সঞ্চালনায় ঘাটের উন্নতি ও সফলতা কামনায় দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন ইজারাদারের সাথে সংশ্লিষ্ট আকদ্দুস আলী, তোয়াহির আলী, সুমন আহমদ, কাজল সিংহ, লুৎফুর রহমান, মুজিবুর রহমান, নাজমুল হক সুমন, রমিজ উদ্দিন, জসিম উদ্দিন, কালা মিয়া, হুসন আহমদ, নজির মিয়া, মহি উদ্দিন দানু, মাসুক মিয়া, আলী আহমদ, আফরোজ মিয়া প্রমুখ।

শেয়ার করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *