অক্টোবর ২৪, ২০২০
৫:২৬ অপরাহ্ণ

সিংড়ায় ব্যতিক্রম নির্বাচনী প্রচারনা শুরু

মোঃ জামিল হায়দার (জনি), নাটোর জেলা প্রতিনিধিঃ
নাটোরের সিংড়া পৌরসভার মেয়র প্রার্থী হিসেবে ব্যতিক্রমী নির্বাচনী প্রচারনা শুরু করলেন উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কামরুল হাসান কামরান।

শনিবার সকাল ১০ঃ১৫ মিনিট তিনি নিজ ওয়ার্ড চাঁদপুর থেকে এ প্রচারনা শুরু করেন। মানুষের সেবার দ্বার ঘরে ঘরে পৌছানোর লক্ষে বিভিন্ন অফিস, আদালত, শ্রেনী, পেশা, ব্যবসা প্রতিষ্ঠানের প্রায় ৮ শ নাম্বার সম্বলিত বইয়ের মোড়ক উন্মোচন এবং বই বিতরন করেন।

মোড়ক উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, পৌর আওয়ামীলীগের সহ সভাপতি শাহজাহান আলী, সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি আমিনুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি তাজুল ইসলাম, পৌর যুবলীগের যুগ্ন সাধারন সম্পাদক মন্জুর শাহ আলম সাগর, অগ্রগতি ক্লাবের সভাপতি শেখ তিতুমীর, ইটালী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মিল্টন আহমেদ মিঠুসসহ আরে অনেকে।

এসময় তিনি বলেন, ন্যায় নীতি, সততা ও আদর্শ আমার শক্তি, জনগন আমার সাহস। জনগনের পাশে থেকে রাজনীতি করতে চাই। উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হিসেবে সীমাবদ্ধতা থাকায় সিংড়া পৌরসভার মেয়র হিসেবে জনসেবা করতে চাই। যেহেতু এটি স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান। এখানে থেকে অনেক সেবা মুলক কাজের সুযোগ আছে।

শেয়ার করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *