নভেম্বর ১৫, ২০২০
৮:৫৩ পূর্বাহ্ণ

সিলেটের যারা স্থান পেলেন-যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

খবরডেক্সঃ- যুবলীগের ২০১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। গতকাল শনিবার সন্ধ্যায় কমিটির ঘোষণা দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
এর আগে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সংগঠনের পূর্ণাঙ্গ কমিটি যাচাই-বাছাই করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের-এর কাছে হস্তান্তর করেন। ওবায়দুল কাদের চূড়ান্ত কমিটি বিকেলে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন নিখিলের হাতে তুলে দেন। এরপরই পূর্ণাঙ্গ কমিটি আলোর মুখ দেখে।
এদিকে, কমিটির বিভিন্ন পদে সিলেট বিভাগের একাধিক নেতা স্থান পেয়েছেন। তাৎক্ষণিক তালিকায় সিলেট বিভাগের এই নেতাদের মধ্যে আইন সম্পাদক ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আব্দুল মুকিত চৌধুরী, উপ-সাংস্কৃতিক সম্পাদক ফজলে রাব্বি স্মরণ, উপ তথ্য ও গবেষণা সম্পাদক শেখ মো. মিছির আলী, উপ-মহিলা সম্পাদক সৈয়দা সানজিদা শারমিন ও নির্বাহী সদস্য পদে এডভোকেট আব্দুর রকিব মন্টু, গাজী সাজেদ ও নুরুল ইসলাম নুরু মিয়ার নাম নিশ্চিত হওয়া গেছে। সিলেট মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার বিষয়টি নিশ্চিত করেছেন।
গত বছর অনুষ্ঠিত সপ্তম কংগ্রেসে শেখ ফজলে শামস পরশকে যুবলীগের চেয়ারম্যান ও মাইনুল ইসলাম খান নিখিলকে সাধারণ সম্পাদক করা হয়।
এদিকে, গতকাল শনিবার রাত ৮টার দিকে যুবলীগের কেন্দ্রীয় পূর্ণাঙ্গ কমিটিকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল করে সিলেট জেলা যুবলীগ। নগরীর জেলা পরিষদের সামন থেকে আনন্দ মিছিলটি বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে চৌহাট্টায় গিয়ে শেষ হয়। জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি ও সাধারণ সম্পাদক মো. শামীম আহমদের নেতৃত্বে মিছিলে জেলা যুবলীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *