নভেম্বর ২১, ২০২০
৯:৫১ পূর্বাহ্ণ

সিলেটে বদলে গেল হেফাজতের সমাবেশস্থল

খবর ডেক্সঃ- ফ্রান্সে রাষ্ট্রীয় মদদে মহানবী (স.)-কে নিয়ে ব্যঙ্গচিত্রের প্রতিবাদে হেফাজতে ইসলাম সিলেটের উদ্যোগে আগামিকাল শনিবারের আহুত সমাবেশের স্থান পরিবর্তন করা হয়েছে। সমাবেশের নতুন স্থান নির্ধারণ করা হয়েছে নগরীর রেজিষ্ট্রারী মাঠে। নগরীর কোর্ট পয়েন্টে প্রশাসনের অনুমতি না পাওয়ায় এ স্থান পরিবর্তন করা হয়।

জানা গেছে, শনিবার (২১ নভেম্বর) বেলা ২টায় সিলেটের এ বিক্ষোভ সমাবেশে যোগ দিতে সিলেটে আসছেন হেফাজতে ইসলাম বাংলাদেশের নব নির্বাচিত আমির আল্লামা জুনায়েদ বাবু নগরী ও মহাসচিব আল্লামা নুর হোসেন ক্বাসেমী। শনিবার (২১ নভেম্বর) দুপুর ১২টায় ঢাকা থেকে বিমানযোগ সিলেটের উদ্দেশ্যে তারা রওয়ানা হবেন।

শুক্রবার রাতে গণমাধ্যমে পাঠানে এক বার্তায় এসব তথ্য নিশ্চিত করেন সিলেট মহানগর হেফাজতে ইসলামের প্রচার সম্পাদক মাওলানা সালেহ আহমদ শাহবাগী। তিনি জানান, ইতোমধ্যে সিলেটের সমাবেশের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

হেফাজতে আমীর বাবু নগরী ও মহাসচিব ক্বাসেমী ছাড়াও বিক্ষোভ সমাবেশে হেফাজতে ইসলাম বাংলাদেশের উপদেষ্টা মাওলানা ওবায়দুল্লাহ ফারুক, মাওলানা রশীদুর রহমান ফারুক পীর সাহেব বরুনা, কেন্দ্রীয় নায়েবে আমীর মাওলানা নুরুল ইসলাম জিহাদী, নায়েবে আমীর মাওলানা নরুল ইসলাম খান, অধ্যাপক আহমদ আব্দুল কাদের, যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক, সাংগঠনিক সম্পাদক আজিজুল হক ইসলামাবাদী বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখবেন।

এদিকে সিলেটের বিক্ষোভ সমাবেশে সর্বস্তরের জনসাধারণের উপস্থিতি কামনা করেছেন হেফাজতে ইসলাম সিলেট জেলার সমাবেশ বাস্তবায়ন কমিটির নেতৃবৃন্দরা।

শেয়ার করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *