জানুয়ারি ২১, ২০২১
৬:৪২ পূর্বাহ্ণ

সিলেটে বিচারককে ঘুষ প্রদানের চেষ্টা, এসআই প্রত্যাহার

খবর ডেক্সঃ- সিলেটের জকিগঞ্জে এক ম্যাজিস্ট্রেটকে ঘুষ প্রদানের চেষ্টার অভিযোগে জকিগঞ্জ থানার রাজা মিয়াকে প্রত্যাহার করা হয়েছে।

বুধবার (২০ জানুয়ারি) তাকে ক্লোজ করেন সিলেটের পুলিশ সুপার। সিলেটের জকিগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক আনোয়ার হোসেন সাগরকে ঘুষ প্রদানের চেষ্টার অভিযোগ ওঠেছে তার বিরুদ্ধে।

জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মো. লুৎফর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

আদালত ও আইনজীবী সূত্রে জানা যায়, একটি মামলায় এজাহারভূক্ত এক আসামিকে বাদ দিয়ে অভিযোগপত্র প্রদান করেন রাজা মিয়া। অভিযোগপত্র নিয়ে বাদী ও তদন্ত কর্মকর্তার উপস্থিতিতে শুনানির তারিখ ছিলো মঙ্গলবার। তবে শুনানি শুরুর আগেই অনুমতি ছাড়া এসআই রাজা মিয়া বিচারক আনোয়ার হোসেন সাগরের খাস কামরায় ঢুকে পড়েন। এসময় তিনি বিচারককে উৎকোচ প্রদানের চেষ্টা করেন।

পরে আইনজীবী ও উপস্থিত লোকজনদের সম্মুখে এসআই রাজা মিয়াকে আটক করে করে রাখেন। রাত ৮টা পর্যন্ত আদালতে আটক ছিলেন তিনি।

জকিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায় ও জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মো. আব্দুন নাসের আদালতে উপস্থিত হয়ে রাজা মিয়ার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিয়ে তাকে ছাড়িয়ে নিয়ে আসেন।

এরপর বুধবার এসআই রাজা মিয়াকে জকিগঞ্জ থানা থেকে প্রত্যাহার করা হয়। তাকে সিলেট পুলিশ লাইনে ফীরে যেতে নির্দেশ দেওয়া হয়েছে বলে জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায়।

শেয়ার করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *