সেপ্টেম্বর ২৮, ২০২১
৯:১৫ অপরাহ্ণ
সিলেট কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে এমপ্লোয়ার কমিটির সভা

সিলেট কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে এমপ্লোয়ার কমিটির সভা

খবর ডেস্কঃঃ- সিলেট কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের এসইআইপি এর আওতায় এমপ্লোয়ার কমিটির সভা ২৮ সেপ্টেম্বর মংগলবার দুপুরে টিটিসির হলরুমে অনুষ্ঠিত হয়।
সিলেট কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ওয়ালী উল্লাহ মোল্লার সভাপতিত্বে ও টিটিসির জবপ্লেসমেন্ট অফিসার নিলুফার ইয়াসমিন নিলার পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন আলীম ইন্ডাস্ট্রিজ লিঃ এর ব্যাবস্থাপনা পরিচালক আলিমুল এহসান চৌধুরী, গোল্ডেন হারভেষ্ট এর এক্সিকিউটিভ ডিরেক্টর মইনুল ইসলাম, স্টেট অফিসার বিসিক শিল্পনগরী মোঃ আবিদুর রহমান,সিএনপই আর্কিটেক্ট এর কনসালটেন্ট সাহাবুদ্দিন শামীম,রিভার্স নাইনআর এর সিইও এসআই শরীফ, ইউকেবিইটি এর আসাদুজ্জামান সায়েম। সভায় টিটিসির ভর্তিকৃত শিক্ষার্থীদের এনটিবিকিউএফ এর লেবেল ওয়ান পরীক্ষা গ্রহনের সিদ্ধান্তসহ বিভিন্ন সেক্টরে চাকুরীর জন্য সুপারিশ করা হয় এবং কৃষি যন্ত্রপাতির উপর প্রশিক্ষণ নেওয়ার বিষয়ে আলোচনা করা হয়।
এদিকে টিটিসির বার্ষিক কর্মসম্পাদন যুক্তি(APA) বাস্তবায়ন উপলক্ষে নৈতিকতা কমিটির সভা ২৭ সেপ্টেেম্বর সোমবার দুপুরে আলমপুরস্হ টিটিসি হলরুমে অনুষ্টিত হয়।
সিলেট কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) ওয়ালিউল্লা মোল্লার সভাপতিত্বে ধারাবাহিক নৈতিকতা কমিটির সভায় টিটিসি কর্মকর্তা শাহীন উদ্দিনকে শুদ্ধাচারে সেরা কর্মচারী হিসেবে ক্রেষ্ট ও সম্মাননা স্মারক প্রদান করা হয়। এছাড়াও প্রতিটি ট্রেড ভিত্তিক পুরস্কার প্রদান করা হয়।
সভায় উপস্থিত ছিলেন চীফ ইন্সট্রাক্টর শাহ আলম পাটোয়ারী, শামীমা আক্তার, সিনিয়র ইন্সট্রাক্টর মনিরুজ্জামান মনির,মাজেদুর রহমান, মিতা রানী সিনহা,রেজাউল করিম, ইন্সট্রাক্টর মো দেলোয়ার হোসেন, ওমর ফারুক, জাকির হোসেন, শফিকুল ইসলামসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

শেয়ার করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *