অক্টোবর ১৬, ২০২০
৭:৩৩ অপরাহ্ণ

সিলেট গ্যাস ফিল্ডস’র সিবিএ নির্বাচন সম্পন্ন, শ্রমিক লীগের বিশাল জয়

জৈন্তাপুর প্রতিনিধিঃ- সিলেট গ্যাস ফিল্ডস লিমিটেড এর সিবিএ নির্বাচনে জাতীয় শ্রমিক লীগ এর আওতা ভুক্ত হারুন- সোবহানের নেতৃত্বাধীন সংঠন কর্মচারী লীগ ( রেজিঃনং ১৮৮৯) বর্তমান সিবিএ কর্মচারী ইউনিয়ন (রেজিঃ নং বি-১১০৬) কে হারিয়ে বিশাল ভোটের ব্যবধানে জয় লাভ করেছে। বৃহস্পতিবার (১৫ অক্টোবর) সকাল ৯ টা থেকে বিকেল ৩টা পর্যন্ত কোম্পানির ৫টি অফিসে ভোট গ্রহন কার্যক্রম অনুষ্ঠিত হয়। নির্বাচনে কর্মচারী লীগের প্রতীক ছিল চেয়ার এবং কর্মচারী ইউনিয়নের প্রতীক ছাতা।

ভোটের ফলাফলে জানা যায় সিলেট গ্যাস ফিল্ডস এর ঢাকা লিয়াজো অফিসে ৮ টি ভোটের মধ্যে ৬ টি কর্মচারী লীগ ও ২টি কর্মচারী ইউনিয়ন, বিয়ানী বাজার গ্যাস ফিল্ডস এ ১৩ ভোটের মধ্যে কর্মচারী লীগ ৯ টি ও কর্মচারী ইউনিয়ন ৪ টি, রশিদপুর গ্যাস ফিল্ডস এ ৫৮ ভোটের মধ্যে কর্মচারী লীগ ৪৩ টি ও কর্মচারী ইউনিয়ন ১৫ টি, কৈলাশ টিলা গ্যাস ফিল্ডস এ ৫৯ ভোটের মধ্যে কর্মচারী লীগ ২১ টি ও কর্মচারী ইউনিয়ন ২৮ টি, সিলেট গ্যাস ফিল্ডস এর প্রধান কার্যালয় এ ৮৮ ভোটের মধ্যে কর্মচারী লীগ ৪৬টি এবং কর্মচারী ইউনিয়ন ৪২ টি ভোট পেয়েছে। মোট ভোটের মধ্যে কর্মচারী লীগ পেয়েছে ১২৫ এবং কর্মচারী ইউনিয়ন পেয়েছে ৯১ ভোট।

নির্বাচনের ফলাফলে সন্তুষ্ট হয়ে কর্মচারী লীগের সভাপতি হারুনুর রশিদ ও সাধারণ সম্পাদক আব্দুস সোবহান সকল ভোটার ও শুভাকাঙ্ক্ষীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তারা প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের মন্ত্রী ইমরান আহমদ, সিলেট জেলা, মহানগর ও জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগ, শ্রমিক লীগ ও সহযোগী সংগঠনের সকলের প্রতি কৃতজ্ঞতা জানান।

নব নির্বাচিত সিবিএ নেতৃবৃন্দ কে তাৎক্ষণিকভাবে শুভেচ্ছা জানান জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি কামাল আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক শাহেদ আহমদ, সাংগঠনিক সম্পাদক হানিফ মোহাম্মদ, নিপেন্দ্র কুমার দে, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কামরুজ্জামান চৌধুরী, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মকবুল আলী মঙ্গল, চিকনাগুল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রহমত আলী , উপজেলা শ্রমিক লীগের সভাপতি ফারুক আহমদ, যুবলীগের আহবায়ক আনোয়ার হোসেন, আওয়ামী লীগ নেতা বাদশা মিয়া, জেলা স্বেচছাসেবকলীগ সদস্য আব্দুল মুহিত স্বপন, সাবেক ছাত্রলীগ নেতা আনোয়ার হোসেন,উপজেলা শ্রমিক লীগ যুগ্ম সাধারণ সম্পাদক শাহীন আহমদ,সেলাল আহমদ,মাসুক আহমদ,মানিক মিয়া,ইউসুফ আহমেদ সুজন,কামাল আহমদ, মানিক মিয়া,শাহিন ফেরদৌস, আবু হুরায়রা, কামরান, তাহমিদ শুভ।

শেয়ার করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *