জানুয়ারি ২০, ২০২১
৭:৪৫ অপরাহ্ণ
সিলেট জেলার শ্রেষ্ঠ ওসি কে.এম.নজরুল

সিলেট জেলার শ্রেষ্ঠ ওসি কে.এম.নজরুল

খবর ডেস্কঃ থানা এলাকায় চুরি, ডাকাতি, ছিনতাই রোধ, মাদক উদ্ধার, চোরাচালান তৎপরতা হ্রাসে যুগান্তকারী ভূমিকা নিয়ে জনগণের জানমালের নিরাপত্তা বিধানসহ কোম্পানীগঞ্জের সার্বিক আইনশৃংখলা পরিস্থিতির উন্নয়নের ভুমিকা রাখায় ২০২০ সালের ডিসেম্বর মাসের সকল ক্যাটাগরীতে সিলেট জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ এর পুরস্কারে ভুষিত হলেন কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ কে.এম.নজরুল।


২০ জানুয়ারী সিলেট জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় দ্বিতীয় বারের মতো তাকে এ পুরস্কারে ভূষিত করেন সিলেটের পুলিশ সুপার মোঃ ফরিদ উদ্দিন পিপিএম। এর আগে ২০২০ সালের অক্টোবর মাসে প্রথম বারের মতো তিনি জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ এর পুরষ্কারে ভূষিত হোন।

উল্লেখ্য, গত বছরের ৩০ জুন সিলেটের কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ হিসেবে যোগদানের পরপরই থানা এলাকার মাদক, চুরি, ডাকাতি, ছিনতাই রোধে তার ভূমিকা গোটা কোম্পানীগঞ্জজুড়ে তাকে নিয়ে প্রশংসা ছড়িয়ে পড়ে।

জেলার শ্রেষ্ট অফিসার ইনচার্জ মনোনীত হওয়ার প্রতিক্রিয়া জানতে চাইলে কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ কে.এম.নজরুল বলেন, এসপি স্যারের নেতৃত্বে ও নির্দেশনা মোতাবেক জনগণের সেবা ও সহযোগিতায় কাজ করেছি। কোম্পানীগঞ্জ থানা পুলিশ টিমের প্রত্যেক সদস্যেদের দায়িত্ব পালনে আন্তরিকতা ও সহযোগিতায় আমার এ অর্জন। তিনি পুলিশের উধ্বর্তন কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন কাজের মূল্যায়ন পেলে কাজ করতে আগ্রহ বাড়ে। আমি আমার মেধা ও শ্রম দিয়ে জনগণের সেবা করে যাব।

শেয়ার করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *