খবর ডেস্ক
জুলাই ১১, ২০২২
৪:৪১ অপরাহ্ণ
সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত, আহত ৬

সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত, আহত ৬

কোম্পানীগঞ্জের ভোলাগঞ্জ সাদা পাথর পর্যটন কেন্দ্রে বেড়াতে গিয়ে সড়ক দুর্ঘটনায় ফয়েজ (২৩) নামে এক মোটরসাইকেল আরোহী মৃত্যু হয়েছে। আজ সোমবার দুপুর দেড়টার দিকে সিলেটের এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। এর আগে সকাল ১০টার দিকে সিলেট-কোম্পানীগঞ্জ-ভোলাগঞ্জ মহাসড়কের তেলিখাল বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন মোটরসাইকেল ও সিএনজি অটোরিকশার আরও ছয় যাত্রী।

জানা যায়, নিহত ফয়েজ সিলেটের গোয়াইনঘাট উপজেলার ঘোড়া গ্রাম লামাই গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে।

এ ঘটনায় আহতরা হলেন, মোটরসাইকেল আরোহী ফাহিম ও আরিফ, সিএনজি অটোরিকশার যাত্রী কোম্পানীগঞ্জ উপজেলার ইসলামপুর গ্রামের রোমান, নাঈম, জুয়েল ও চৌমুহনী বাজারের রাজু।

বিষয়টি নিশ্চিত করেছেন কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত চক্রবর্তী।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ঈদ উদযাপন করার জন্য দুটি মোটরসাইকেলে করে সাদা পাথর পর্যটন কেন্দ্রে বেড়াতে যাচ্ছিলেন ফয়েজসহ গোয়াইনঘাটের ছয় বন্ধু। সিলেট-কোম্পানীগঞ্জ-ভোলাগঞ্জ মহাসড়কের তেলিখাল পৌঁছামাত্র বিপরীতমুখী একটি সিএনজি অটোরিকশার সঙ্গে সংঘর্ষ হয় ফয়েজের গাড়ির। এতে ফয়েজসহ মোটরসাইকেলের অপর দুই বন্ধু ও সিএনজি অটোরিকশার চারজন যাত্রী গুরুতর আহত হন। আহত ফয়েজ ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুপুর দেড়টার দিকে মারা যান।
আজকের পত্রিকা

শেয়ার করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *