নভেম্বর ৩, ২০২০
১২:০৮ পূর্বাহ্ণ

মুহাম্মদ (সাঃ) কে অবমাননার প্রতিবাদে উত্তর রণিখাই ইউনিয়নে বিক্ষোভ সমাবেশ ও মিছিল

খবর ডেস্ক: ফ্রান্সে সরকারী পৃষ্ঠপোষকতায় মহানবী (স.) এর ব্যঙ্গ চিত্র প্রকাশ ও প্রদর্শনের প্রতিবাদে সোমবার (০২ নভেম্বর) বাদ আছর উত্তর রণিখাই ইউনিয়নের সর্বস্থরের মুসলিম জনতার আয়োজনে বিশাল বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়।

উত্তর রণিখাই আদর্শ মানব কল্যাণ সংস্থার সভাপতি ও চরারবাজার জামে মসজিদের ইমাম মাওলানা আব্দুন নুর এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক মাস্টার ইন্তাজ আলী ও মাওলানা হিফজুর রহমানের যৌথ পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন, কামালবস্তি মাদ্রাসার মুহতামিম মাওলানা যহির উদ্দিন।

মাওলানা যহির উদ্দিন বলেন, বিশ্বনবী হযরত মুহাম্মদ (সঃ) মুসলমানদের ভালোবাসা। রাসূলের অপমানে আজ মুসলমানদের হৃদয়ে রক্তক্ষরণ হচ্ছে। প্রিয় নবীকে নিয়ে ছবি ব্যঙ্গ ও কটুক্তির প্রতিবাদে বিভিন্ন রাষ্ট্র আজ ফ্রান্স এর পণ্য বর্জন করছে এবং বিভিন্ন দেশ রাষ্ট্রীয় ভাবে ফ্রান্সের প্রতি নিন্দা জ্ঞাপন করছে।

সভাপতি তার বক্তব্যে বলেন, সমস্ত মুসলিম দুনিয়ার মানুষ যেন ফ্রান্সের সকল পণ্য বর্জন করে সেই সাথে আলেম সমাজ এক হয়ে ইসলাম বিদ্বেশি ফ্রান্সের এর বিরুদ্ধে গর্জে উঠে তাদের উচিৎ শিক্ষা দিয়ে ফ্রান্সকে নাস্তানাবুদ করতে হবে। এই সমাজ শান্তি প্রতিষ্ঠা করতে একমাত্র আল-কোরআন বিধি বিধান মেনে চলতে হবে।

সমাবেশে বক্তব্য রাখেন, কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সহ সভাপতি মঈন উদ্দিন মিলন,মাস্টার ফয়জুর রহমান, বরমসিদ্দিপুর মাদ্রাসার নাইবে মুহতামিম মাওলানা ইস্কন্দর আলী, মাওলানা রফিক আহমদ, মাওলানা বিলাল আহমদ, মাওলানা আব্বাস আলী, মাওলানা দিলোয়ার হুসেন, মাওলানা খায়রুল আমিন, মাওলানা আনোয়ার হুসাইন, মাওলানা আশরাফুল ইসলাম, মাওলানা আবুল কালাম, মাওলানা রুহুল আমিন সিরাজি, মাওলানা অলিউর রহমান, সাংবাদিক আলী হোসেন।

আরো উপস্থিত ও বক্তব্য রাখেন, উত্তর রণিখাই আদর্শ মানব কল্যাণ সংস্থার সহ সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, সাংগঠনিক সম্পাদক আনোয়ার ইলতিমাস সিয়াম, সহ সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন, প্রচার সম্পাদক ডা.আব্দুল গাফ্ফার, সদস্য খসরুজ্জামান, লাহি মিয়া, সেলিম, মামুন আহমদ, আজিজুল ইসলাম ও সইবুর আহমদ প্রমুখ।

শেয়ার করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *